• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফরিদগঞ্জ পৌরসভার ১'শত ৫'কোটি ৩৪'লক্ষ ৭৬'হাজার একত্রিশ টাকা বাজেট ঘোষনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৮ পিএম
বাজেট ঘোষনা
ফরিদগঞ্জ পৌরসভার বাজেট ঘোষনা

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। শনিবার (২জুলাই) দুপুরে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী ১০৫,৩৪,৭৬,০৩১/- (একশত পাঁচ কোটি চৌত্রিশ লক্ষ ছিয়াত্তর হাজার একত্রিশ) টাকার বাজেট ঘোষনা করেন। 

এই উপলক্ষে সুধী সমাবেশ এবং ফরিদগঞ্জ পৌরসভা ‘গ’ শ্রেণি হতে ‘খ’ শ্রেণিতে উন্নীতকরণে সংবর্ধনার আয়োজন করা হয়।

 পৌরসভা মাঠে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান ও বাজেট অধিবেশনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারে সাবেক সিনিয়র সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী, স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব হাবিবুর রহমান, চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান, চাঁদপুর জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ ওয়াদুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জি এস তছলিম, উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসলিমুননেছা, ফরিদগঞ্জ  অফিসার ইনচার্জ সহিদ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহিদ উল্যা তপাদার, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহান অনি।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমানের পরিচালনায় বক্তব্য রাখেন ফরিদগঞ্জ  বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ কুন্তল কৃষ্ণনাথ, ফরিদগঞ্জ এর আর মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সাধারণ সম্পাদক ও পূজা উদযাপর পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রবীর চক্রবর্তী, পৌরসভার প্যানেল মেয়র মাজহারুল ইসলাম মিরন, কাউন্সিলর মোহাম্মদ হোসেন , জায়েদ হোসেন এবং পৌরসভার সহকারি প্রকৌশলী দেলওয়ার হোসেন ও ক্যাশিয়র গিয়াস উদ্দিন।

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খান্র ফারাবী/কেএন

আরো পড়ুন

banner image
banner image