• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মণিপুরের ঘটনায় প্রিয়াঙ্কার প্রতিবাদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৫ পিএম
মণিপুরের ঘটনায় প্রতিবাদ
প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক : প্রিয়াঙ্কা চোপড়া কোথাও অন্যায়-অবিচার দেখলে নীরব থাকতে পারেন না। এবার এই তারকা ক্ষোভে ফেটে পড়েছেন নিজ দেশের একটি অমানবিক দৃশ্য চোখে পড়ায়।

ভারতের মণিপুরে সম্প্রতি দুই নারীকে লাঞ্ছিত করার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যাদের বিবস্ত্র করে পথে হাঁটানো হয়েছে, কোন অপরাধে তাদের এমন শাস্তি– তা নিয়ে প্রশ্ন উঠেছে ভারতজুড়ে। প্রতিবাদে মুখর পুরো দেশ। এবার সেসব প্রতিবাদীর দলে ভিড়েছেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা।

ভিডিও দেখে শিউরে ওঠা এই অভিনেত্রী ও সমাজকর্মী সরাসরি দাবি তুলেছেন, অবিলম্বে দোষীদের চিহ্নিত করে তাদের শাস্তির ব্যবস্থা করা হোক। এ ধরনের ঘটনা মেনে নেওয়ার কোনো প্রশ্নই ওঠে না। এদিকে ক’দিন আগে প্রিয়াঙ্কা আওয়াজ তুলেছিলেন হলিউডের আন্দোলনরত ‘দ্য স্ক্রিন অ্যাক্টর্স গিল্ড’ সংগঠনের সদস্যদের পক্ষে, যারা বেতন বৃদ্ধি ও কৃত্রিম মেধা ব্যবহারের বিরুদ্ধে এ আন্দোলনে নেমেছিলেন।

শুধু প্রিয়াঙ্কা নন, আন্দোলনকারীদের সঙ্গে পরে যোগ দিয়েছিলেন হলিউডের নামি তারকারাও। শুধু নিজ পেশার মানুষ নন, প্রিয়াঙ্কা যুদ্ধবিধ্বস্ত ও প্রাকৃতিক দুর্যোগকবলিত দেশগুলোর অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন সব সময়। 

এশিয়া ও আফ্রিকার বিভিন্ন দেশে সুবিধাবঞ্চিত মানুষের জন্যও কাজ করছেন দীর্ঘদিন ধরে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image