• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে বসুন্ধরা গ্রুপ শুভসংঘের সেলাই প্রশিক্ষণের উদ্বোধন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৮ এএম
রাণীশংকৈলে বসুন্ধরা গ্রুপ শুভসংঘের
সেলাই প্রশিক্ষণের উদ্বোধন 

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বসুন্ধরা গ্রুপ শুভসংঘের উদ্যোগে প্রান্তিক অস্বচ্ছল নারীদের স্বাবলম্বী করে তোলার লক্ষে এক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে রবিবার (১৭ ডিসেম্বর) বিকেলে রাণীশংকৈল ডিগ্রী কলেজ টিচার্স কমন রুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

স্বাগত বক্তব্য দেন- অনুষ্ঠান আয়োজক দৈনিক কালের কন্ঠের উপজেলা প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পি। তিনি তার বক্তব্যে বলেন- বসুন্ধরা গ্রুপের শুভসংঘের উদ্যোগে আমরা প্রতিবছর শীতের সময়ে শীতবস্ত্র ও করোনাকালীন ত্রাণসামগ্রী বিতরণ করেছি।

এছাড়াও এ সংঘ অসচ্ছল মুক্তিযোদ্ধাদের মেধাবী সন্তানদের লেখাপড়ার খরচ চালিয়ে সহযোগিতা করে আসছে।  

প্রেসক্লাব সহ-সভাপতি ও দৈনিক কালবেলা প্রতিনিধি হুমায়ুন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন-  উপজেলা আ'লীগ সভাপতি সাবেক অধ্যক্ষ সইদুল হক, পৌরমেয়র মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাব (পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, দৈনিক ইনকিলাব প্রতিনিধি আশরাফুল আলম প্রমুখ। এছাড়াও,প্রেসক্লাব সাধারণ  সম্পাদক মো.বিপ্লব, যায়যায়দিন প্রতিনিধি জিয়াউর রহমান জিয়া, আজকের পত্রিকা প্রতিনিধি খুরশিদ আলম শাওন, গণকন্ঠ প্রতিনিধি মাহাবুব আলম, ডেল্টা টাইম প্রতিনিধি নাজমুল হোসেন, শুভসংঘের সভাপতি- সম্পাদকসহ অন্যান্য সদস্য ও প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন। সংশ্লিষ্ট সূত্রমতে এ প্রশিক্ষণের আওতায় দু'জন দক্ষ প্রশিক্ষক ১৫ জন নারী প্রশিক্ষনার্থীকে  দু' মাসব্যাপি সেলাই কাজের প্রশিক্ষণ দেবেন। প্রশিক্ষণ শেষে তাদের প্রত্যেককে একটি করে সেলাই মেশিন দেওয়া হবে ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image