• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২৮ পিএম
পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার
যুবকের লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলার বিরল উপজেলায় শুভ চন্দ্র শীল (২২) নামে এক নরসুন্দরের যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
 
৬ জুন, সোমবার সকালে উপজেলার মোল্লাপাড়া এলাকার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শুভ চন্দ্র শীল বিরল উপজেলার ২নং ফরাক্কাবাদ ইউনিয়নের তেঘরা মহেশপুর নাপিতপাড়ার গ্রামের সন্তোষ চন্দ্র শীলের ছেলে।
 
শুভ উপজেলার কাঞ্চন মোড়ে একটি সেলুনের দোকানে নরসুন্দরের কাজ করত। এ ঘটনায় জড়িত সন্দেহে তাপু চন্দ্র শীল নামে একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সেলুনের দোকানের কাজ শেষ করে রোববার (৫ জুন) রাতে বন্ধুদের সাথে ঘুরতে বের হন শুভ। তার পর রাতে আর বাসায় ফেরেননি। রাতেই পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুজি করে। কিন্তু তার কোন সন্ধ্যান পায়নি।  সকালে তার মৃত্যুর খবর পায়।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

ঢাকানিউজ২৪.কম / মোঃআব্দুস সাত্তার/কেএন

আরো পড়ুন

banner image
banner image