• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মোটরসাইকেল দুর্ঘটনায় সৌদি যাওয়া হলো না আলাউদ্দিনের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২১ পিএম
মোটরসাইকেল দুর্ঘটনায় সৌদি যাওয়া হলো না আলাউদ্দিনের
দুর্ঘটনা

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ্যাকুট গ্রামের বাসিন্দা আলাউদ্দিন মিয়া। চলতি জুলাই মাসে সৌদি আরবে ভাইয়ের কাছে কর্মক্ষেত্রে যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু সেটি আর হলো না। সোমবার (৩ জুলাই) সড়ক দুর্ঘটনায় দুনিয়া থেকেই চিরতরে বিদায় নেন তিনি। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

পুলিশ জানিয়েছে, নবীনগরের বিদ্যাকুট দক্ষিণপাড়ার হাবিবুর রহমানের ছেলে আলাউদ্দিন মিয়া। তিনি সোমবার সন্ধ্যায় মোটরসাইকেলযোগে ব্রাহ্মণবাড়িয়া থেকে এক বন্ধুকে নিয়ে গ্রামের বাড়ি বিদ্যাকুট ফিরছিলেন। পথিমধ্যে শিবপুর রাধিকা সড়কের বিরামপুরের কাছে আলাউদ্দিনের বাইকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অন্য একটি বাইকের সংঘর্ষ হয়। এতে দুটি মোটরসাইকেলের থাকাসহ চারজন গুরুতর আহত হন। এদের মধ্যে আলাউদ্দিন মিয়া ও মোহন মিয়াকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসক আলাউদ্দিনকে মৃত ঘোষণা করেন। 

আলাউদ্দিনের প্রতিবেশী বিউটি বেগম বলেন, ‘চলতি মাসেই আলাউদ্দিনের সৌদি আরবে থাকা তার বড় ভাইয়ের কাছে কর্মক্ষেত্রে যোগ দেওয়ার কথা ছিল। তাই বিদেশে চলে যাওয়ার আগে বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি করছিল। গত পরশু আলাউদ্দিন নতুন ওই মোটরসাইকেলটি কিনেছিল। আর সেই মোটরসাইকেলেই তার প্রাণ গেল। তার আর বিদেশ যাওয়া হলো না।’ 

ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে নবীনগরে যাওয়ার পথে রাধিকা-শিবপুর সড়কের বিরামপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আলাউদ্দিন নামের এক যুবক ঘটনাস্থলেই মারা যান। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image