• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অষ্টগ্রামে বজ্রপাতে কৃষক নিহত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৬ পিএম
অষ্টগ্রামে বজ্রপাতে
কৃষক নিহত 

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: অষ্টগ্রাম উপজেলার সিমান্ত বর্তী পূর্ব বাজুকা গ্রামের দক্ষিণের হাওরে ২০শে মার্চ সোমবার ভোরে কনির হাওরে রশিদ (৫০)নামে এক কৃষক বজ্রপাতে মারা যায়।পাশাপাশি একই হাওরে তার নাতি রিমন গুরুত্বর আহত হয়।একটি গবাদিপশুও মারা যাওয়ার খবর পাওয়া গিয়াছে। রশিদ মিয়া সুজাতপুর গ্রামের সুতাং নদীর তীরে নতুনপাড়া মৃত আজগর আলীর পুএ।

সোমবার ঘটনার দিন  রাতে প্রচন্ড বৃষ্টি হয়েছে  ভোর বেলা হাওরে নীজ জমি দেখতে যান রাশেদ মিয়া সঙ্গে তার নাতি রিমনও ছিল। সে একটি গরু নিয়ে হাওরে ঘাস আনতে যায়।হঠাৎ জমির পাশে পৌঁছা মাএই বজ্র পাতে সে মাঠিতে লুটিয়ে পাড়ে মারা যায়। আশেপাশে এসময় কোনো লোক ছিল না।

তার সাথে রিমন (১০) নামে তার নাতিও ছিল। সে আহত অবস্থায় হবিগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছে। আবদুল্লাহ পুর তদন্ত কেন্দ্রের ওসি মো:রাশেদ মিয়া জানান,ঘটনার স্থল বানিয়াচং থানা এলাকা এটি অষ্টগ্রামের সীমানায় নয় তবে  তিনি বজ্রপাতে মৃত্যুর ঘটনা শুনেছেন।বানিয়াচং থানায় যোগাযোগ করা হলে তারা জানান,ঘটনার স্থলে গিয়ে দেখতে হবে কোন থানার অধীনে বজ্রপাতটি হয়েছে। বর্তমানে দুই থানায় সীমানা নিয়ে রশি টানাটানি শুরু হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image