• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অষ্টগ্রামে সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামি গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪০ পিএম
অষ্টগ্রামে সাজাপ্রাপ্ত পলাতক
দুই আসামি গ্রেপ্তার

মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি : সিলেট কোতোয়ালী থানার একটি মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি বিপুল মিয়া এবং কিশোরগঞ্জ আদালতের যৌতুক নিরোধ আইনের একটি সি আর মামলায় তিন বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মেহের আলী ওরফে মেহেদী (৩৩) কে ঢাকা ও গাজীপুরে পৃথক অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে কিশোরগঞ্জের অষ্টগ্রাম থানা পুলিশ। 

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৭ অক্টোবর) রাতে অষ্টগ্রাম থানা পুলিশের একটি টিম রাজধানী ঢাকার খিলক্ষেত থানা এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামি বিপুল মিয়াকে গ্রেপ্তার করে। অন্যদিকে মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ৯টার দিকে গাজীপুর মহানগরের টঙ্গী থানা এলাকায় অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত আসামি মেহের আলী ওরফে মেহেদীকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত সাজাপ্রাপ্ত দুই আসামির মধ্যে বিপুল মিয়া অষ্টগ্রাম উপজেলার পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের পোকাগাঁও গ্রামের মৃত সবুজ মিয়ার ছেলে এবং মেহের আলী ওরফে মেহেদী উপজেলার কলিমপুর গ্রামের মুসলিম উদ্দীনের ছেলে। 

অষ্টগ্রাম থানার এসআই হানিফ সরকার, এসআই আসাদুজ্জামান, এএসআই বকুল মিয়া সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় পৃথক দুটি অভিযানে অংশ নেন। কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, উভয় আসামি দীর্ঘদিন ধরে পলাতক ছিল। গ্রেপ্তারের পর  তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image