• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাত মসজিদ গৃহ নির্মাণ সমবায় সমিতি লিঃ'র নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৪ পিএম
সাত মসজিদ গৃহ নির্মাণ সমবায় সমিতি লিঃ'র নির্বাচন
সাত মসজিদ গৃহ নির্মাণ সমবায় সমিতি লিঃ'র নেতৃবৃন্দ।

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরে বেড়িবাঁধ সংলগ্ন 'সাত মসজিদ গৃহ নির্মাণ সমবায় সমিতি লিঃ'র নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) সমিতির অস্থায়ী কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৯টা থেকে বিকেল ৪টা ভোট গ্রহণ চলবে। 

উক্ত নির্বাচনে মোট প্রার্থী ১৬ জন। এর মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ২ জন। ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোঃ সাজেদুল ইসলাম ও সেক্রেটারী বদরুল হায়দার চৌধুরী। এতে মোট ভোটার সংখ্যা ১৮৮ জন। 

নির্বাচনে চেয়ারম্যান পদে শেখ আতাউর রহমান, মিজানুর রহমান, এছাড়াও পরিচালক পদে মোঃ আবুল হাসনাত, মোহাম্মদ খলিলুর রহমান, মোঃ জয়নাল আবদিন, নাজনীন হাসান, মোঃ ফারুক হোসেন, পারছেনা বেগম, মোঃ বাদশা মিয়া, মোঃ মফিজুর রহমান, মুহাঃ সাইফুর রহমান, মোঃ সেলিম মিয়া, মোঃ শেখ শহিদুল ইসলাম ও শাহনাওয়াজ চৌধুরী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থীরা বলেন, এই নির্বাচনে অংশ গ্ৰহণকারী সকল প্রার্থী ও ভোটাররা আমাদের পরিবার। নির্বাচন সুষ্ঠু করতে প্রধান কমিশনার নির্বাচন কমিশনার যে পদক্ষেপ নিয়েছে তাতে আমরা সন্তুষ্ট। তাছাড়া দিনশেষে যেই জয় হোক তাদের নিয়ে এই সমিতির উন্নয়নে কাজ করবো।

নির্বাচন সুষ্ঠু হচ্ছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আব্দুল মালেক বলেন, সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। সুস্থ করতে সকল পদক্ষেপ নেওয়া হয়েছে। নির্বাচনে যেই জয়ী হোক তারা সকলে মিলে সমিতির উন্নয়নে কাজ করবে এটাই আমার প্রত্যাশা।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image