• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মুশফিকের সঙ্গে ঢাকায় এলেন সাকিবও   


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪০ পিএম
মুশফিকের সঙ্গে ঢাকায় এলেন সাকিবও   
সাকিব ও মুশফিক

নিউজ ডেস্ক : এশিয়া কাপের সুপার ফোরের লড়াই চলছে শ্রীলঙ্কায়। এই পর্বে পরপর দুটি ম্যাচ হেরে বিদায়ের অপেক্ষায় রয়েছে বাংলাদেশ। ভারতের বিপক্ষে একটি ম্যাচ রয়েছে লাল- সবুজের প্রতিনিধিদের। এর মধ্যে এশিয়া কাপ রেখে ঢাকায় এসেছেন মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান ।   

শনিবার (৯ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার বিপক্ষে ২১ রানে হেরেছে বাংলাদেশ । কলম্বোর রানাসিংহে প্রেমাদাসা স্টেডিয়ামে এদিন বাংলাদেশ টস জিতে শ্রীলঙ্কাকে ব্যাটিংয়ে পাঠায় । সাদিরা সামারাবিক্রমা ও কুশল মেন্ডিসের ব্যাটে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৫৭ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা । জবাবে ভালো শুরুর পরও টানা উইকেট হারিয়ে ২৩৬ রানে গুটিয়ে যায় বাংলাদেশ ।   

মুশফিকের ম্যাচটি শেষে ঢাকায় ফেরার কথা ছিল । সেই অনুযায়ী তিনি বাংলাদেশে ফিরেছেন । তবে তার সঙ্গে শ্রীলঙ্কা ছেড়েছেন টাইগার দলপতি সাকিব আল হাসানও । আগামী ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে ম্যাচ রয়েছে বাংলাদেশের । সেই ম্যাচের আগে ১৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কায় ফেরার কথা রয়েছে এই দুই ক্রিকেটারের ।  

গত ৮ সেপ্টেম্বর বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল, শ্রীলঙ্কার ম্যাচ শেষে ১০ তারিখে পারিবারিক কারণে দেশে ফিরবেন মুশফিকুর রহিম । সে সময়ে সাকিবের বিষয়ে কিছু বলা হয়নি ।   

কিন্তু হঠাৎ বিশ্বসেরা অলরাউন্ডারের দেশে ফেরার খবরে অবাক হয়েছেন ভক্তরা । সাকিবের দেশে ফেরার কারণটি এখনও অজানা । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image