• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে সাজাপ্রাপ্ত আসামী ছিনিয়ে নিয়ে গেছে আসামীর স্বজনরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫৬ পিএম
ভৈরবে সাজাপ্রাপ্ত আসামী ছিনিয়ে নিয়ে গেছে আসামীর স্বজনরা
ভৈরব থানা

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের উপর হামলা চালিয়ে  ও মারধোর করে সাজাপ্রাপ্ত আসামি ছিনিয়ে  নিয়ে গেছে স্বজনরা।  

এ সময় হামলায় এ এসআই নাছিরসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছে পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে  আহতদের উদ্ধার করে। এ সময় ৪ জনকে আটক করে পুলিশ। একই দিন রাতে কুলিয়ারচরে মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশ কনষ্টেবল বাছেদ আহত হয়েছে। পরে তাকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। 

এ সময় মাদক ব্যবসায়ী মনোহরপুর গ্রামের  মনিরুজ্জামান (৩২) পিতা কামাল খান ও  পশ্চিম তারা কান্দি গ্রামের এমাদ মিয়ার পুত্র নাইম মিয়া (২৫)। কে ৫২ পিছ ইয়াবা ৫শ এমএল বিদেশী মদ ও ২ টি ষ্টিলের ধারালো চাকুসহ গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় এসআই মাহবুবুর রহমান বাদী হয়ে পুলিশের উপর হামলা ও  মাদকদ্রব্য আইনে মামলা  দায়ের করে সোমবার দুপুরে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে। 

পুলিশ জানায়, রোববার রাতে বাজরা বাজার- ডুমরাকান্দা সড়কে পুলিশ চেকপোষ্ট বসিয়ে তল্লাশি কালে গ্রেফতারকৃতদর দেহ তল্রাশীকালে তারা মোটরসাইকেল থেকে নেমে আকস্মিকভাবে ধারালো চাকু দিয়ে কুপিয়ে কনষ্টবল বাছেদকে আহত করে।এদিকে রাত ২ টার দিকে ভৈরবের গোছামারা থেকে  যৌতুক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি  সাদ্দাম কে গ্রেফতার করে নিয়ে আসার সময় স্বজনরা পুলিশের উপর হামলা চালিয়ে  আসামী ছিনিয়ে  নেয়। এ সময় হামলায় এএসআই নাছির উদ্দীন  ও আজাদ কবিরসহ ৩ কনষ্টেবল আহত হয়। 

পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  চিকিৎসা  দেয়া হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। এ বিষযে ভৈরব থানার পরিদর্শক ( তদন্ত) শাহআলম  মোল্লা  ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image