• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ডিমলার যুবক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৪ পিএম
জলঢাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে
ডিমলার যুবক নিহত

নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারীর জলঢাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে আরিফ হাসান (২৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত যুবক ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দোহল পাড়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে। এ সময় মোটরসাইকেলে থাকা অপর যুবক একই উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ছাতনাই গ্রামের আনু মিয়ার ছেলে লোকমান (২৩) ভাগ্যক্রমে বেঁচে যান।

পুলিশ ও এলাকাবাসী  সুত্রে জানা যায়,আরিফ হাসান ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করেন। গত কয়েকদিন হলো সে গ্রামের বাড়ীতে এসেছে।

শনিবার (২১ অক্টোবর) পাশ্ববর্তী গ্রামের লোকমানসহ দুজনে এ্যাপাচি ফোরভি ১৬০ সিসি একটি মোটরসাইকেল যোগে দ্রুত গতিতে রংপুর যাওয়ার পথে বিকেল তিনটায় জেলার জলঢাকা উপজেলার কালীগঞ্জ বাজারের পাশের মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন।স্থানীয়রা দুজনকেই উদ্ধার করে জলঢাকা সরকারি হাসপাতালে নিলে চিকিৎসক আরিফকে মৃত ঘোষনা করেন।এ সময় চিকিৎসক অপর যুবক লোকমানকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।

জলঢাকা থানার সেকেন্ড অফিসার এসআই উজ্জ্বল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলটি থানায় আটক রয়েছে।নিহত যুবকের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image