• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাকিবের বার্ষিক গড় আয় প্রায় ৫ কোটি ৫৫ লাখ টাকা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৭ পিএম
শিক্ষাগত যোগ্যতা বিবিএ পাশ দেখিয়েছেন
সাকিব আল হাসান

নিউজ ডেস্ক:  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করবেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। ইতিমধ্যে সাকিবের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা রির্টার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক।

মনোনয়নপত্র দাখিলের সময় দেওয়া হলফনামায় নিজের আয়-ব্যায়ের হিসাব জমা দিয়েছেন সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডার হলফনামায় নিজের পেশা হিসেবে ক্রিকেটার দেখিয়েছেন। এছাড়া শিক্ষাগত যোগ্যতা বিবিএ পাশ দেখিয়েছেন সাকিব।

তিনি তার হলফনামায় বার্ষিক গড় আয় দেখিয়েছেন ৫ কোটি ৫৫ লাখ ৭১ হাজার ২৬২ টাকা। এরমধ্যে ক্রিকেট থেকে বার্ষিক আয় দেখিয়েছেন ৫ কোটি ৩২ লাখ ৭৪ হাজার ৭৬৯ টাকা। বৈদেশিক মুদ্রা দেখিয়েছেন ২৪ হাজার ২৬১ ডলার। অস্থাবর সম্পদ হিসেবে ব্যাংক জমা দেখিয়েছেন ১১ কোটি ৫৬ লাখ ৯১ হাজার ৮৭৬ টাকা। শেয়ার বাজারে বিনিয়োগ দেখিয়েছেন ৪৩ কোটি ৬৩ লাখ ৯৬ হাজার ৮৭৪ টাকা। সোনা দেখিয়েছেন ২৫ ভরি। আসবাপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রী দেখিয়েছে ১৩ লাখ টাকা।

এদিকে জামানতের বিপরীতে ব্যাংক লোন দেখিয়েছে ৩১ কোটি ৯৮ লাখ ৬১ হাজার ৩৮২ টাকা। ইর্স্টান ব্যাংকে লোন দেখিয়েছেন ১ কোটি ৫০ লাখ ২০ হাজার ৩৬৩ টাকা। আয় থেকে ব্যাংক আমানত দেখিয়েছেন ২২ লাখ ৯৬ হাজার ৪৯৩ টাকা।

রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image