• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় পুকুরে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১২ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৪ পিএম
জলঢাকায় পুকুরে গোসল করতে গিয়ে
শিশুর মৃত্যু

জলঢাকা প্রতিনিধি, নীলফামারী: নীলফামারীর জলঢাকায় পুকুরে গোসলে নেমে আখিমনি (৮) নামে এক হাফিজিয়া মাদ্রাসার ছাত্রীর ডুবে মৃত্যু হয়েছে। মঙ্গলবার  (১১ জুলাই) বিকালে উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের পশ্চিম গোলমুন্ডা (লাঙ্গল পাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।নিহত আখিমনি  উপজেলার পশ্চিম গোলমুন্ডা (লাঙ্গল পাড়া) গ্রামের  আলমগীর হোসেনের মেয়ে ও স্থানীয় সালাফিয়া হাফিজিয়া মাদ্রাসার  শিক্ষার্থী ছিলেন।

গোলমুন্ডা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য হারুন অর রশিদ ও স্থানীয়রা জানান, বাড়ির পার্শ্বে সাবেক ইউপি সদস্য এনামুল হকের মালিকানাধীন একটি পুকুরে কয়েক জন মিলে  গোসল করতে নামে কিছুক্ষণ পর আখিমনি অন্যদের জানান  প্রকৃতির ডাক দিয়েছে বলে উপরে উঠে।

অন্যরা গোসল করে নিজ নিজ বাড়িতে চলে যায়। বিকালে থেকে সন্ধ্যা হলে পরিবারের লোকজন খোঁজাখুজি করলে কোথাও না পেয়ে পুকুরে গোসল করছে জানতে পেয়ে সন্দেহ হলে স্থানীয়রা সহ পুকুরে খুজতে শুরু করে। অনেকক্ষণ খোঁজাখুজির পর  স্থানীয়রা আখিমনির  মরদেহ উদ্ধার করেন। সে পূনরায় কখন পুকুরের পানিতে নেমেছে কেউ বলতে পারে না। এ শিশুর মৃত্যুর খবর ছড়িয়ে পরলে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।রাতেই পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image