• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিয়ে ছবি প্রকাশ পরিনীতি চোপরার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২১ পিএম
চোপরা
পরিনীতি চোপরা বিয়ের সাজে

 চার হাত এক হয়েছে পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার। শুরু হলো তাদের জীবনের নতুন অধ্যায়। ভারতের রাজস্থান রাজ্যের উদয়পুরের লীলা প্যালেসে পাঞ্জাবি রীতিতে এ বিয়ে অনুষ্ঠিত হয়। তাদের বিয়ে হয়েছে রাজকীয় পরিবেশে। সোমবার (২৫ সেপ্টেম্বর ২০২৩) প্রকাশ্যে আসে নবদম্পতির কিছু ছবি।

এদিন সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি শেয়ার করে পরিণীতি লিখেছেন, ‘অনেক দিন ধরে এই দিনটির জন্য অপেক্ষা করছিলাম.. অবশেষে মিস্টার অ্যান্ড মিসেস হতে পেরে ধন্য!’

গতকাল রোববার রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে চার হাত এক হলো রাঘব ও পরিণীতির। বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের পরিকল্পিত পোশাক পরে রাঘবের সঙ্গে সাত পাক ঘুরলেন অভিনেত্রী।

ওইদিনই তাজ লীলা প্যালেসে অনুষ্ঠিত হয়েছে নবদম্পতির রিসেপশন। অতিথিদের জন্য লীলা প্যালেসের ৮টি সুইট আর ৮০টি কক্ষ বুক করা হয়।

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া একবার বলেছিলেন, রাজনীতিবিদের সঙ্গে কখনোই মালাবদল করবেন না তিনি। কিন্তু কথায় আছে, ‘ভাগ্যের লিখন না যায় খণ্ডন’। ভাগ্য যে তাকে সেদিকেই নিয়ে যাবে, তা হয়তো কল্পনাও করতে পারেননি অভিনেত্রী।

বিয়ের পর আজ সকালে প্রথমবার জুটিতে ধরা দিলেন রাঘব-পরিণীতি। বিয়ের ছবি শেয়ার করে পরিণীতি লিখেছেন, ‘সকালের নাশতার টেবিলের প্রথম আড্ডা থেকেই আমাদের হৃদয় জানত।’

শুভেচ্ছা জানিয়েছেন দিদি প্রিয়াঙ্কা চোপড়াও। বলিউড অভিনেত্রী ছবির মন্তব্যের ঘরে লিখেছেন, ‘আমার আশীর্বাদ আছে সব সময।’ গোধূলিবেলায় ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র ‘কবিরা’ গানে বিদায় হলো নববধূ পরিণীতির।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image