• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে বল্লমের আঘাতে যুবকের চোখ নষ্ট, গ্রেফতার-৭


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৭ এএম
ভৈরবে বল্লমের আঘাতে যুবকের চোখ নষ্ট, গ্রেফতার-৭
ভৈরব সাংবাদিক কার্যালয়ে সংবাদ সম্মেলন

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ভৈরবে মিরারচরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ আঃ আওয়াল (হাড্ডি বাড়ির) সমর্থকদের হামলায় মৃত্যু শয্যায় উমরার বাড়ির জাকির হোসেন। বল্লমের আঘতে তার একটি চোখ নষ্ট হয়ে গেছে। বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।এছাড়া ও হামলায় আলী হোসেন ও মামুনের হাত-পা ভেঙে দেওয়ায় গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হামলায় করেই ক্ষান্ত হয়নি বসতবাড়ি-ভাংচুর করে টাকা-পয়সা ও স্বর্ণলঙ্কার লোট করে নিয়ে গেছে এমন অভিযোগ করে আজ সোমবার দুপুরে ভৈরব সাংবাদিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্যে এসব অভিযোগ করেন আহতের ভাই খলিল মিয়া, ও ভৈরব উপজেলা স্বেচ্ছাসেবক লীগ শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ও জুলেখা বেগম। 

এ সময় লিখিত অভিযোগে তারা আরো জানান পার্শ্ববর্তী কুলিয়ারচর উপজেলার লালপুর গ্রামের আড্ডি বাড়ির আওয়াল মিয়ার নেতৃত্বে তার সমর্থকরা বিগত ২ বছর যাবৎ তাদের ৮৫ টি পরিবারকে নানাভাবে নির্যাতন করে আসছে। তাদের অত্যাচারে ৩ শতাধিক পরিবার বাড়ি-ঘর ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছে। হামলার আশঙ্কায় তারা বাড়ি- ঘরে ফিরতে পারছেননা । এ কারনে তাদের সন্তানরা স্কুলে যেতে না পারায় লেখা-পড়া থেকে বঞ্চিত হচ্ছে । তারপরও শেষ রক্ষা হয়নি পরিবারগুলোর । 

ঈদুল ফিতরে নিজ বসতবাড়িতে ঈদ করার জন্য ঢাকা থেকে খলিল মিয়া ও তার পরিবার গ্রামের বাড়িতে আসে। কিন্ত সেই খবর প্রতিপক্ষ আঃ আওয়াল মিয়া ও তার লোকজন জানতে পেরে পূর্ব শত্রুতার জের ধরে রোববার সকালে হামলা চালায় খলিল মিয়ার উপর । এ সময় তাকে বাচাতেঁ তার ভাই জাকির হোসেন, আলী হোসেন ও মামুন এগিয়ে গেলে আওয়াল সমর্থকরা দলবল নিয়ে দেশীয়
অস্ত্রে হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর আহত করে জাকির হোসেনসহ বেশ কয়েক জনকে । এছাড়া আঃ আওয়াল সমর্থকরা নিজেদের রান্না ঘরে নিজেরা আগুন দিয়ে আমাদেরকে ফাসাঁনোর চেষ্টা করছে যা গ্রামের সবাই জানে।

এ ঘটনায় রোববার রাতে খলিল মিয়া বাদী হয়ে আঃ আওয়াল কে প্রধান আসামি করে ২৭ জনের নামে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেছে ।

এ বিষয়ে জানতে আঃ আওয়ালের মোবাইলে ফোন দিলে তার স্ত্রী ইয়াছমিন বেগম রিসিভ করে হামলার অভিযোগ অস্বীকার করে বলেন,তাদের উপর হামলা চালিয়ে মারধোর করেছে খলিল মিয়ার লোকজন ।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম জানান,হামলার ঘটনায় খলিল মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে । আমরা ৭ জনকে গ্রেফতার করে
জেল হাজতে প্রেরণ করেছি ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image