• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধায় শ্রমিকদের মানববন্ধন ও প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৪ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৫ এএম
প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান
গাইবান্ধায় শ্রমিকদের মানববন্ধন

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ জাতীয় সংসদে উত্থাপিত অত্যাবশকীয় পরিষেবা বিল ২০২৩ প্রত্যাহারের দাবিতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারশন কতৃর্ক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (১৩ জুন) গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। 

মানববন্ধন শেষে শ্রমিক নেতৃবৃন্দ অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতোর মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন। 

গাইবান্ধা জেলা ট্রাক, ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও ট্রাক্টর পরিবহন শ্রমিক ইউনিয়ন, জেলা বাস, মিনি বাস, কোচ  ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নসহ ৪টি শ্রমিক ইউনিয়ন এই মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচির আয়োজন করে। 

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা ট্রাক, ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও ট্রাক্টর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্দুল করিম, সাধারন সম্পাদক মো. আতিকুর রহমান, জেলা বাস, মিনি বাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আশরাফুল আলম বাদশা, সাধারন সম্পাদক মো. জামিনুর রহমান জামিন, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি হারুন অর রশিদ, সাধারন সম্পাদক আব্দুল মালেক শাহিন, পলাশবাড়ি বাস, মিনি বাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন এর সভাপতি আব্দুস সোভান, সাধারন সম্পাদক গোলাম সরোয়ার বিপ্লব, মো.রুহুল আমিন প্রমুখ। 

বক্তারা বলেন, অবিলম্বে অত্যাবশকীয় পরিষেবা বিল ২০২৩ প্রত্যাহার করে শ্রমিকদের ন্যার্য্য দাবি পূরণের জন্য সরকারের কাছে বাস্তবায়নের অনুরোধ জানান। অন্যথায় দাবি পূরন না হলে সারা দেশে পরিবহন ধর্মঘটের  ডাক দেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image