• ঢাকা
  • শনিবার, ৭ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ; ২৩ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডিমলায় বিদেশি পিস্তলসহ পিচ্চি লিটন গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৭ পিএম
ডিমলায়
বিদেশি পিস্তলসহ পিচ্চি লিটন গ্রেপ্তার

নীলফামারী রিপোর্টার: নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়ন থেকে তরিকুল আলম ওরফে পিচ্চি লিটন (৩৩) নামে এক যুবক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল,দুটি গুলি ও একটি ম্যাগজিন ও একটি মোবাইল জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ওই যুবক নীলফামারী সদর উপজেলা কচুকাটা এলাকার মৃত আমিনুর রহমানের ছেলে।তিনি অবৈধ পিস্তল ও বন্দুকের ব্যবসার পাশাপাশি একজন বাস চালক।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে নীলফামারী সবুজপাড়াস্থ র‌্যাব-১৩ সিপিসি-২ ক্যাম্পে বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম (এনডি)।

তিনি সংবাদ সম্মেলনে বলেন, অবৈধ পিস্তল কেনা বেচা হবে এমন গোপন সংবাদে আমরা সোমবার সকাল থেকে নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের দক্ষিন গয়াবাড়ি গ্রামের আট নম্বর ওয়ার্ডে অবস্থান গ্রহন করি।

সেখানে তরিকুল আলম ওরফে পিচ্চি লিটনকে দুপুর দুইটার দিকে অভিযানে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, একটি ম্যাগজিন ও একটি মোবাইল সহ গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জানায়, এই অস্ত্র ব্যবসায়ী দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বাস চালকের পাশাপাশি ঢাকার সাভার হতে বিভিন্ন জেলার বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র কেনা-বেচা করে আসছে। তার নামে নীলফামারীর ডিমলা থানায় মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে। 

সংবাদ সম্মেলনে র‌্যাব-১৩, সিপিসি-২ এর অধিনায়ক লেঃ কমান্ডার মেহেদী হাসান, সিনিয়র এএসপি সালমান নূর আলম, সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image