• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ সিরিজের জন্য 'দ্বিতীয় সারির' দল ঘোষণা নিউজিল্যান্ডের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪২ পিএম
বাংলাদেশ সিরিজের জন্য 'দ্বিতীয় সারির'
দল ঘোষণা নিউজিল্যান্ডের

নিউজ ডেস্ক : ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশের বিপক্ষে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। একাধিক চমক থাকছে দলে। বিশ্বকাপের আগে মহাগুরুত্বপূর্ণ এই সিরিজে তারকা ক্রিকেটারদের একটি বড় অংশকে পাঠাচ্ছে না কিউরা।

সেপ্টেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজের মাসখানেক পরেই ভারতে ওয়ানডে বিশ্বকাপ। কন্ডিশন বিচারে বাংলাদেশ সিরিজ তাই গুরুত্বপূর্ণই হওয়ার কথা ছিল নিউজিল্যান্ডের কাছে। তবে এমন সিরিজেও তারকা খেলোয়াড়দের অনেককেই দলে রাখেনি কিউরা।

দ্বিতীয় সারির দল দিয়েছে বাংলাদেশ সিরিজের জন্য নিউজিল্যান্ড। টম লাথাম, টিম সাউদি, কেন উইলিয়ামসন, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, গ্লেন ফিলিপস, জিমি নিশামদের কেউই থাকছে না এই সিরিজে। তবে বহুদিন পর জাতীয় দলে ফেরা ট্রেন্ট বোল্ট থাকছেন এই সিরিজের দলে। পেস ডিপার্টমেন্টে তার সঙ্গে থাকছেন লকি ফারগুসন, কাইল জেমিসন এবং অ্যাডাম মিলনে।

শনিবার (২ সেপ্টেম্বর) বাংলাদেশ সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে এখন পর্যন্ত এক ম্যাচেও নিউজিল্যান্ডকে নেতৃত্ব না দেওয়া লকি ফারগুসনকে।

এবার দলে নতুন মুখ ডিন ফক্সক্রফট। আরব আমিরাতের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজে অভিষেক হয়েছিল এই এই অলরাউন্ডারের। সে ম্যাচে ১০ রানের বেশি করতে পারেননি ২৫ বছর বয়সী এই ক্রিকেটার।

২১ সেপ্টেম্বর মিরপুরে তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। দুদলের বাকি দুই ম্যাচ ২৩ এবং ২৬ সেপ্টেম্বর।

বাংলাদেশ সিরিজের জন্য নিউজিল্যান্ড দল :   

লকি ফার্গুসন( অধিনায়ক), ফিন অ্যালেন, টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, চ্যাড বোয়েস, ডেন ক্লিভার, ডিন ফক্সক্রফট, কাইল জেমিসন, কোল ম্যাককনচি, অ্যাডাম মিলনে, হেনরি নিকোলস, রাচিন রবীন্দ্র, ইশ সোধি, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image