• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বরিশালে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৪ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৬ পিএম
বরিশালে সন্ত্রাসী হামলায়
সাংবাদিক আহত

মো. জাহেদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল : স্থানীয় দৈনিক সত্য সংবাদ পএিকার   সাংবাদিক এম আর সন্ত্রাসী হামলায় গুরতর আহত হয়েছেন।

২৩ জুলাই  রাত ১২টার দিকে কর্মস্থল দৈনিক ‘সত্য সংবাদ’ পত্রিকা অফিস থেকে রুপাতলী র‌্যাব ৮  অফিসসংলগ্ন বাসায় যাওয়ার সময় পথে  দুই যুবক তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

এ সময় সাংবাদিক শুভর ডাক-চিৎকারে তারা পালিয়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করলেও তাদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। সাংবাদিক শুভও তাদের চিনতে পারেননি, এমনকি তার ওপরে হামলার হেতু কী তাও বলতে পারছেন না।

শুভ’র কর্মস্থল দৈনিক সত্য সংবাদ পত্রিকার সম্পাদক ফয়সাল রাকিব সাংবাদিকদের  জানান, অফিসে কাজ শেষে তিনি রুপাতলী র‌্যাব অফিসসংলগ্ন বাসায় যাচ্ছিলেন। কিন্তু এর আগেই পথিমধ্যে স্থানীয় সুমনের দোকানের সম্মুখে তার রিকশাটির গতিরোধ করে ধারালো অস্ত্রধারী পঁচিশোর্ধ্ব দুজন যুবক প্রথমে তারা শুভর হাতের মুঠোফোনটি কেড়ে নেওয়ার চেষ্টা করে। 

এসময় আত্মরক্ষার্থে দৌড় দিলে যুবকদের একজন ধারালো অস্ত্র দিয়ে শুভ’ পিঠে আঘাত করে, এতে তিনি রক্তাক্ত জখম হলে ডাক-চিৎকার শুরু করলে হামলাকারীরা তাকে রেখে পালিয়ে যায়।

মি. ফয়সাল বলেন, যারা শুভকে কুপিয়েছে, শুভও তাদের চিনতে পারেননি। ২৫ বছরের কাছাকাছি হবে এমন দুইজন যুবক তার ওপর হামলা করেছে। শুভর সাথে কথা বলে মনে হচ্ছে, বিষয়টি পূর্বপরিকল্পিত, পুলিশ ঘটনা উন্মোচনে কাজ শুরু করেছে।

তরুণ সাংবাদিক শুভ এমন সম্প্রতি কোনো সংবাদ করেননি, যা নিয়ে তার ওপর কেউ হামলা করতে পারে জানিয়ে ফয়সাল রাকিব আরও বলেন, এই হামলা কারা করেছে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে হবে।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের ওসি মো. আনোয়ার হোসেন  জানান, সাংবাদিকের ওপর হামলার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে যায় এবং হাসপাতালে গিয়েছিল। হামলাকারী যে হোক তাদের গ্রেপ্তারে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছে, ঘটনাস্থলের আশপাশের ব্যবসাপ্রতিষ্ঠানের সিসি ক্যামেরা তল্লাশি করা হচ্ছে। আশা করা যায়, হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনে আওতায় নিয়ে আসা হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image