• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রামদাসেরবাগ তা'লীমুল কুরআন নূরানী মাদ্রাসায় আলোচনা সভা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২২ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৬ পিএম
রামদাসেরবাগ তা'লীমুল কুরআন
নূরানী মাদ্রাসায় আলোচনা সভা 

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জ রামদাসেরবাগ তা'লীমুল কুরাআন নূরানী মাদ্রাসার অভিভাবক সভা ও ভবনের দ্বিতীয় তলার কাজ উদ্বোদন করা হয়। 

২২ আগস্ট (মঙ্গলবার) সকালে মাদ্রাসার সভাকক্ষে মাদ্রাসার সভাপতি হাজী সিরাজুল ইসলামের সভাপতিত্বে মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য ইয়াসিন খানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও রামদাসেরবাগ তা'লীমুল কুরান নূরানী মাদ্রাসার সিনিয়র যুগ্ন সাধার সম্পাদক হাজী মোঃ হোসাইন, সহ-সভাপতি তাহের পাটঃ, ঢাকা ইমামগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য মোঃ হারুন খান, সহ-সভাপতি মনির পাটঃ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফারভেজ হোসেন, প্রধান শিক্ষক মাও. ইসমাইল হোসেন, নাজু কন্ট্রাক্টর, সহকারি শিক্ষক, হাফেজ মাও. আজাদ হোসেন, অভিভাবক শিক্ষক শিক্ষার্থীসহ মাদ্রাসার শুভাকাক্ষীগণ উপস্থিত ছিলেন।

এসময় অতিথিরা বলেন, সন্তানদের পড়ালেখার মানের উপর অভিভাবক যদি সন্তুষ্ট হয়, তাহলে এই মাদ্রাসার শিক্ষক ও কমিটিরা ধন্য এবং মাদ্রাসার মান মর্যাদা উচ্চ পর্যায়ে পৌছায়। এই মাদ্রাসা প্রতিষ্ঠালগ্ন থেকে একটি চেলেঞ্জের মাধ্যমে পরিচালিত হচ্ছে, আমরা সকলের দোয়া ও সহযোগিতায় সকল চেলেঞ্জ মোকাবিলা করে মাদ্রাসার শিক্ষা ব্যবস্থা এগিয়ে নিয়ে যাচ্ছি। 
 এই মাদ্রাসায় কুরআন, হাদীস, মাসালার পাশাপাশি শুদ্ধ বাংলা, গনিত ও ইংরেজির উপর ভালোভাবে শিক্ষাদানে অন্যদের চাইতে এগিয়ে আছে। 

এসময় অতিথিরা আরো বলেন, বর্তমানে আমাদের মাদ্রাসায় ছাত্র-ছাত্রী ২৪৭ জন শিক্ষা গ্রহণ করছে। আমরা আলহামদুলিল্লাহ প্রতিবছরে আমাদের মাদ্রাসায় ছাত্র-ছাত্রী সংখ্যা বৃদ্ধি পায়, আমাদের শিক্ষকরা ছাত্র-ছাত্রীদের পড়ালেখার প্রতি যথেষ্ট নজর রাখেন। শিক্ষকরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলাসহ সাংস্কৃতিক বিষয়ে ছাত্র-ছাত্রীদের শিক্ষা দিয়ে থাকে। 

আশাকরি আগামিতে ছাত্র-ছাত্রীর সংখ্যা আরো বৃদ্ধি পাবে। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।
আলোচনা শেষে দোয়া ও দ্বিতীয় তলা ভবনের কাজ উদ্বোদন করে অথিতিরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image