• ঢাকা
  • বুধবার, ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফাইনালে আর্জেন্টিনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:১৪ এএম
জয়ের নায়ক
গোল করে আলভারেজের উল্লাস

নিউজ ডেস্ক: লিওনেল মেসি ও হুলিয়ান আলভারেজ জুটির ম্যাজিকে সেমিফাইনালের  ম্যাচে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়ে বিশ্বকাপের স্বপ্নের ফাইনালে পৌঁছে গেছে আলবিসেলেস্তেরা।

বাংলাদেশ সময় রাত ১টায় বিশ্বকাপে স্বপ্নের শিরোপা জয়ের প্রত্যয় নিয়ে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নেমেছিল মেসির আর্জেন্টিনা। হাড্ডাহাড্ডি লড়াইয়ের ৩৩ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে দেন লিওনেল মেসি। তারপর ৩৮ মিনিটের মাথায় হুলিয়ান আলভারেজ গোল করলে ২-০ গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। এরপর বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকে মাঠ ছাড়ে আর্জেন্টাইনরা।

দ্বিতীয়ার্ধে আরো আগ্রাসী ছিল আর্জেন্টিনা। খেলা দেখে মনে হচ্ছিল ক্রোয়েশিয়া যেন হারটা মেনেই নিয়েছে। এরই মাঝে ৬৮ মিনিটের মাথায় আরো একটি গোল করে দলকে ৩-০ গোলে এগিয়ে দেন তারকা ফুটবলার হুলিয়ান আলভারেজ। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দুই গোল করে বিশ্বমঞ্চে নিজের জাত চেনান এই তারকা।

ম্যাচের ৬৮ মিনিটে দারুণভাবে মাঝমাঠ থেকে একা বল নিয়ে ডিবক্সের ভেতরে ডিফেন্ডার ভার্ডিওলকে কাটিয়ে ডিবক্সের ভেতর আলভারেজকে পাস দিলে দারুণ ফিনিশিংয়ে আর্জেন্টিনাকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন মেসি।

ঢাকানিউজ২৪.কম / এসডি

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image