• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নিকলীতে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৩ পিএম
শ্বশুরবাড়ি থেকে
জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

বিজয়কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ শ্বশুর বাড়ির বসতঘর থেকে জামাই মোঃ শরীফ (২৬) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নিকলী থানা পুলিশ। এঘটনা ঘটেছে কিশোরগঞ্জের নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের কাশিপুর গ্রামে। মৃত মোঃ শরীফ জেলার করিমগঞ্জ উপজেলার কিরাটন ইউনিয়নের গাঙ্গপাড় গ্রামের মোঃ মতি মিয়ার ছেলে ।

জানা যায়, শরীফ মিয়া কাশিপুর গ্রামের কাজল মিয়ার মেয়ে সুবর্ণা আক্তার এর সাথে চার বছর পূর্বে বিবাহে আবদ্ধ হয়েছিল। তাদের সাংসারিক জীবনে এক ছেলে ও গর্ভজাত সন্তান রয়েছে।গত বৃহস্পতিবার শরীফ মিয়া তার স্ত্রীর বড় ভাই মোঃ তাকবীর এর বিয়ের দাওয়াতে সপরিবারে শ্বশুরবাড়িতে এসেছিলেন। 

সর্বশেষ গতকাল রবিবার রাতে স্ত্রী সন্তান নিয়ে বসতঘরে ঘুমাতে যান শরীফ মিয়া। রাতের কোন এক সময় শরীফ মিয়ার প্যান্টে ব্যবহৃত বেল্ট দিয়ে ঘরের আড়ার সঙ্গে আত্মহত্যা করেন। সোমবার ভোর বেলায় স্ত্রী সুবর্ণা আক্তার তার স্বামীকে ফাঁসিতে ঝুলতে দেখে পরিবারের লোকজনকে জানান। 

নিকলী থানা পুলিশ খবর পেয়ে মৃত শরীফ মিয়ার মরদেহ উদ্ধার করে নিকলী থানায় নিয়ে আসেন।মৃত শরীফ মিয়ার বাবা মোঃ মতি মিয়া জানান, তার ছেলের বিয়ের সময়  সুবর্ণার বাবা উপহার হিসেবে ঘর সাজানোর জিনিসপত্র দিয়েছিলেন। এসব জিনিস নিয়ে শরীফ মিয়া ও সুবর্ণা আক্তার এর মধ্যে প্রায় সময়ই পারিবারিক কলহ লেগে থাকত। 

তদন্তকারী কর্মকর্তা এস আই সিরাজুল ইসলাম চৌধুরী এ প্রতিনিধিকে জানান, মৃতের লাশ সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদরে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে জানিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image