• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বরিশাল ডিসির মতবিনিময় ও বিভিন্ন দফতর পরিদর্শন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৬ এএম
বরিশাল ডিসির মতবিনিময় ও বিভিন্ন দফতর পরিদর্শন 
বরিশালে নবাগত জেলা প্রশাসক শহিদুল ইসলাম

বাকেরগঞ্জ প্রতিনিধি: বরিশালে নবাগত জেলা প্রশাসক শহিদুল ইসলাম বাকেরগঞ্জের সর্বস্তরের মানুষের  সাথে সাথে  মত বিনিময় সভা করেছেন।

 ১২ সেপ্টেম্বর (মঙ্গলবার)  সকাল থেকে বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন সরকারি দফতর পরিদর্শন করেন ।

দুপুর ১২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ের  বিভিন্ন দফতরের কর্মকর্তা , বীর মুক্তিযোদ্ধা, সুধীজন, এনজিও প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সজল চন্দ্র শীল। বিশেষ অতিথি ছিলেন মেয়র বাকেরগঞ্জ পৌরসভা লোকমান হোসেন ডাকুয়া, সহকারী কমিশনার (ভূমি) বাকেরগঞ্জ সানজিদা রিক্তা, ভাইস চেয়ারম্যান  মিজানুর রহমান,  মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা বেগম,   জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক  মানিক হাওলাদার,  মুক্তিযোদ্ধা কমান্ডার  মোঃ কাদের হাওলাদার, বাকেরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খান মোহাম্মদ সেলিম, কবি ও সাংবাদিক এস এস পলাশ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাকেরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো: জিয়াউল হক আকনসহ আরও অনেকে।

মতবিনিময় সভার শুরুতে উপস্থিত সকলের সাথে পরিচিত পর্ব অনুষ্ঠিত হয় পরে সংক্ষিপ্ত এক আলোচনায় অতিথিরা বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে আলোচনা করেন। 

বিকালে জেলা প্রশাসক বাকেরগঞ্জ পৌরসভা পরিদর্শন করেন এসময় সেখানে উপস্থিত ছিলেন মেয়র, কাউন্সিলরবৃন্দ। সেখান থেকে উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন এরং ভূমি অফিসের বিভিন্ন কার্যক্রম পর্যবেক্ষণ করেন।  শেষে ভরপাশা ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন জেলা প্রশাসক। সেখান থেকে রঙ্গশ্রী ইউনিয়ন পরিষদ ও রঙ্গশ্রী ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন।

এসময় জেলা প্রশাসক দাওকাঠি আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন। আশ্রয়ণ প্রকল্পে ৩৯টি ঘর রয়েছে। আশ্রয়ণ পরিদর্শন কালে উপকার ভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা ৩৯ টি পরিবারের মাঝে ২০ কেজি করে চাল এবং ২টি করে ফলজ-বনজ বৃক্ষের চারা প্রদান করেন জেলা প্রশাসক বরিশাল। 

এসময় তিনি আশ্রয়ণে বসবাস রত উপকার ভোগী ও নির্মাণ কাজের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের সাথে কথা বলেন এবং সেখানে ২টি গাছের চারা রোপণ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image