• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে অপহৃত ৩ বনকর্মী উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫১ পিএম
টেকনাফে অপহৃত ৩ বনকর্মী
উদ্ধার

জাফর আলম, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের বাহারছড়া গহিন পাহাড়ের পাদদেশ থেকে বন বিভাগের অপহৃত তিন বনকর্মীকে উদ্ধার করা হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে তাদের উদ্ধার করা হয়। 

উদ্ধারকৃত তিনজন হলেন- হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকার আব্দুল মালেকের ছেলে মোহাম্মদ শাকের, বকসু মিয়ার ছেলে আব্দুর রহমান ও আব্দুস শুক্কুরের ছেলে আবদুর রহিম। 

তারা তিনজনই সুস্থ আছে বলে জানিয়েছে বন বিভাগ।বন বিভাগের টেকনাফ রেঞ্জ কর্মকর্তা মিজানুর রহমান ও নেচারপার্ক মোছনী বন পাহারা দলের সভাপতি মোহাম্মদ ওসমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

তারা বলেন, স্থানীয় ও আমাদের বিভাগের ৩২ জন মিলে গহিন পাহাড়ে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়। ডাকাত দলের ১৬ জন মতো সদস্য ছিল। আমাদের দেখে অপহৃত তিনজনকে ফেলে তারা পালিয়ে যায়। তারা তিনজনই সুস্থ আছেন। তাদেরকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হচ্ছে।উল্লেখ্য, গত সাড়ে আট মাসে টেকনাফের বিভিন্ন এলাকা থেকে ৮৬ জনকে অপহরণের ঘটনা ঘটেছে।

এর মধ্যে ৪২ জন স্থানীয় বাসিন্দা, বাকি ৪৪ জন রোহিঙ্গা। অপহরণের শিকার ব্যক্তিদের মধ্যে অন্তত ৩৯ জন মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়েছেন বলে ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image