• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে প্রতারণায় বিয়ে অন্তসস্তা স্ত্রীর উপর নির্যাতনে আদালতে মামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
অন্তসস্তা স্ত্রীর উপর নির্যাতনে আদালতে মামলা
সোনারুল ইসলাম সেলিম

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর : দিনাজপুর বিরামপুরে এক অসহায় পরিবারের মেয়েকে প্রতারণা করে বিয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা রেখে বিদেশ পালানোর চেষ্টায় মেয়ে বাদি হয়ে আদালতে মামলা।

২৮ জুন, দিনাজপুরের বিরামপুর উপজেলার চকদূর্গা মহল্লার মনিসূর রহমানের মেয়ে ইসলামি মতে চাপাইনবয়াবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গংঙ্গারামপুর গ্রামের সেলিম জার্মামের ছেলে সোনারুল ইসলাম ওরফে সেলিম (২৭) ৫০,০০০ (পঞ্চাশ হাজার টাকা) দেনমোহর ১,০০০০০ (এক লক্ষ টাকা) যৌতুক দিয়ে ০৩/১১/২০১৯ বিবাহ সম্পূর্ণ হয়েছে।

বিবাহ হওয়ার পর থেকে সোনারুল ইসলাম ওরফে সেলিম তার বসতবাড়িতে নিয়ে যায়। তখন থেকে সূখে শান্তিতে ঘর সংসার করিতে থাকে। সংসার জিবনে মেহেনাজ আক্তার ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে যায়। এর ফলে বিবাদী সেলিম ও তার পরিবারের লোকজন তার উপর অমানুষিক নির্যাতন করিতে থাকে।

একপর্যায়ে তাকে বাড়ি থেকে বের করে দিলে মেয়ে তার পিতার বাড়িতে অবস্থান নেয়। এরই সুযোগ বুঝে বিবাদী সোনারুল ইসলাম ওরফে সেলিম পালিয়ে যাওয়ার পায়তারা অব্যাহত রাখেন। উক্ত ঘটনার প্রেক্ষিতে মেহেনাজ আক্তার গত ২১ জুন ২০২২ তারিখ নারী ও শিশু নির্যাতন দমন ( সংশোধিত আইনে) আইনের ১১(গ) /৩০ আইনের ধারায় দিনাজপুর আদালতে মামলা দ্বায়ের করেন।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image