• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরকার পতনে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে: ১২ দলীয় জোট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৪৮ পিএম
জোট, পদযাত্রা
১২ দলীয় জোটের পদযাত্রা

নিজস্ব প্রতিবেদক : ১২ দলীয় জোটের নেতারা বলছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হতে হবে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে।  তারা বলেন, ২০১৪ ও ২০১৮ সালের মতো জালিয়াতির নির্বাচন করে ক্ষমতা দখলকারী এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন করতে দেয়া হবে না। 

রাজধানীর বিজয় নগর পানির ট্যাংকির সামনে শনিবার দুপুরে পদযাত্রা শুরুর আগে এক সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন ১২ দলীয় জোটের নেতারা।

সভাপতির বক্তব্যে জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার বলেন,  দেশের মানুষ অতীতে কখনোই স্বৈরশাসনকে মেনে নেয়নি। গণতন্ত্র হরণ করে, রাজনৈতিক নেতাদের জেলে পুরে, আলেম-ওলামাদের কারাবন্দি করে এই সরকার পার পাবে না। তারা আগামী নির্বাচন উতরে যেতে পারবে না। 

তিনি বলেন, দেশে রাজনৈতিক সচেতন প্রতিটি মানুষ ঐক্যবদ্ধ হচ্ছে। বিএনপিসহ দেশের সব গণতান্ত্রিক রাজনৈতিক শক্তি যুগপৎ আন্দোলনে মানুষকে নিয়ে মাঠে নেমেছে। যত কষ্টই হোক, এই জয়যাত্রা অব্যাহত থাকবে।

দেশ গভীর সংকটে আছে মন্তব্য করে বাংলাদেশ ইসলামিক পার্টির মহাসচিব আবুল কাশেম বলেন, মানুষের ভোটের অধিকার নেই। দ্রব্যমূল্যের লাগাম টানতে পারছে না সরকার। দেশের মানুষ কোনো দিক দিয়েই শান্তিতে নেই। এই সরকারকে যত তাড়াতাড়ি বিদায় করা যায়, ততই মঙ্গল।

সমাবেশে আরও বক্তব্য দেন ন্যাপ ভাসানী চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম, জাগপার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, বাংলাদেশ কল্যাণ পার্টির অতিরিক্ত মহাসচিব নুরুল কবির, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাংগঠিক সম্পাদক জাকির হোসেন।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image