• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর-৩ উপনির্বাচনে মনোনয়ন পেলেন গোলাম ফারুক পিংকু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৯ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:০৬ পিএম
লক্ষ্মীপুর-৩ উপনির্বাচনে
মনোনয়ন পেলেন গোলাম ফারুক পিংকু

নাজমুল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচনে মোহাম্মদ গোলাম ফারুক পিংকুকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও পিংকুকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে আনন্দ মিছিল করা হয়েছে।

মনোনয়ন পেয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন শেখ হাসিনা আমার ওপর যে আস্থা রেখেছেন আমি নির্বাচিত হয়ে জনগণের জন্য কাজ করে নেত্রীর প্রতিদান দেব।

রবিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উত্তর তেমুহনী থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

মিছিলে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন রুমি পাটওয়ারী, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মির্জা আমজাদ হোসেন আজিম, যুবলীগ নেতা সোহাগ পাটওয়ারী প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে ছিলাম। নেতাকর্মীরা আমাকে ভালোবাসেন। আমি কখনো কারো সঙ্গে বেঈমানী করিনি।

প্রধানমন্ত্রী আমাকে নতুন দায়িত্ব দিয়েছেন। দেশ ও জনগণের কল্যাণে কাজ করে প্রধানমন্ত্রীর দেওয়া দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করব।

দলীয় সূত্র জানায়, লক্ষ্মীপুর-৩ আসনের জন্য ১৪ জন আওয়ামী লীগ নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ গোলাম ফারুক পিংকু, সাবেক সভাপতি এম আলাউদ্দিন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ সাত্তার, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহিম, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. আবুল হাসেম, কেন্দ্রীয় যুবলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক হাসিবুর রহিম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদল জাকির হোসেন ভূঁইয়া আজাদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মুহাম্মদ শওকত হায়াত, সাবেক ছাত্রলীগ কর্মী সামীমা হায়দার চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য খোকন চন্দ্র পাল, মহিলা আওয়ামী লীগের সদস্য জাকিয়া সৃজনী শিউলী ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ফাহিম কামাল চৌধুরী উপল।

লক্ষ্মীপুর-৩ আসনে সাবেক বিমান মন্ত্রী শাহজাহান কামালের মৃত্যুতে এ আসন শূন্য ঘোষণা করা হয়। আগামী নভেম্বর মাসের ৫ তারিখে এ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণের তারিখ ঘোষণা করে নির্বাচন কনিশন। ১১ অক্টোবর এ আসনে মনোনয়নপত্র দাখিলের গ্রহণ ও জমাদানের শেষ দিন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image