• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মঠবাড়িয়ায় বিএনপি'র বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩৯ পিএম
বিএনপি'র বিক্ষোভ ও সমাবেশ
বিএনপি'র বিক্ষোভ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি : সারাদেশের ন্যায় দলীয় কর্মসূচির অংশ হিসেবে তেল,গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যর উর্ধ্বগতির প্রতিবাদে এবং ভোলা -নারায়ণগঞ্জে নিহত ৩ নেতার বিচারের দাবিতে পিরোজপুর মঠবাড়িয়া উপজেলায় বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা বিএনপি ও পৌর বিএনপি'র যৌথ উদ্যোগে দলীয় কার্যালয়ের সম্মুখে  এ প্রতিবাদ বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি'র ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম বাবুলের সভাপতিত্বে  অনুষ্ঠিত বিক্ষোভ ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন জেলা বিএনপির আহবায়ক উপাধ্যক্ষ আলমগীর হোসেন, এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন যথাক্রমে জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এলিজা জামান, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব ওয়াহিদুজ্জামান লাভলু গাজী, উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল, জেলা বিএনপির সহসভাপতি ইউসুফ উজ্জামান, উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব শামিম মৃধা, পৌর বিএনপি'র সাবেক সভাপতি ও জেলা বিএনপি'র বিশেষ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন ফারুক, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক বাদল, সহ-সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ফরাজী প্রমূখ। বক্তারা বলেন জাতি  ক্রান্তিকাল অতিক্রম করছে।

আওয়ামী লীগের দুঃশাসনের কবল থেকে জনগণকে মুক্ত করতে হয়।  দ্রব্যমূল্য, তেল-গ্যাসের মূল্য বাড়িয়ে দেয়ায়  জনসাধারণ ক্রয় করতে হিমশিম খাচ্ছেন। ভোলা ও নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে  নিহত নুরে আলম, আব্দুর রহিম ও শাওনের খুনিদের বিচারের মুখোমুখি হতে হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image