• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাংলাদেশে ভাতের অভাব নেই: মতিয়া চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৩ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:০৮ এএম
মিসকিনদের জন্য ভাতের চাল রেখে দেয়া হয়,
মতিয়া চৌধুরী

নিউজ ডেস্ক:  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, গৃহস্থ বাড়িতে মিসকিন আসে না, কারণ দেশে ভাতের অভাব নেই।

তিনি বলেন, গৃহস্থ বাড়িতে মিসকিনদের জন্য ভাতের চাল রেখে দেয়া হয়, কিন্তু কোনো মিসকিন আসে না।  কারণ তাদের ঘরেও এখন ভাত আছে। বাংলাদেশে ভাতের অভাব নেই।

শনিবার (১২ নভেম্বর) বিকালে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মতিয়া চৌধুরী  এসব কথা বলেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, দেশে যখন করোনা শুরু হলো তখন কতো ভবিষ্যৎবাণী হয়েছে, এই বুঝি সরকার শেষ হয়ে গেলো। আমাদের কিছু রাজনৈতিক কবিরাজ আছে, এ সব রাজনৈতিক কবিরাজরা বলেছিল এবার বাংলাদেশ শেষ। কিন্তু এসব কবিরাজরা জিতে নাই। আজকে এন্টিবায়োটিকের যুগ। রাজনৈতিক এন্টিবায়োটিক দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কবিরাজদের ভবিষ্যৎবাণী ব্যর্থ করে দিয়েছেন।

মতিয়া চৌধুরী বলেন, তার মানে এই না যে এসব কবিরাজদের দেশ থেকে বিতাড়িত করা হচ্ছে। তারা থাকলে মাঝে মধ্যে আমরা দেখবো তারা কী বলে এবং জনগণকে কোন দিকে পরিচালিত করে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খানের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, কেন্দীয় সদস্য মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীসহ স্থানীয় নেতারা।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image