• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৮ পিএম
টেকনাফে র‌্যাবের অভিযানে
ইয়াবাসহ আটক-১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব মহেশখালীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মাদক কারবারী হলেন, টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৮নং ওয়ার্ড পূর্ব মহেশখালীয়াপাড়া (বাদশার বাড়ী) এর মোঃ আমির হোসেন বাদশার ছেলে মোঃ কায়ছার (১৪)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,শনিবার (১৬ ডিসেম্বর) রাতে র‌্যাব-১৫, আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব হেশখালীয়পাড়া এলাকায় কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে  র‌্যাব-১৫, সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল উক্ত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। 

র‌্যাবের অভিযানিক দল উক্ত এলাকার জনৈক বাদশা এর বসত বাড়ীর সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে আইনের সহিত সংঘাতে জড়িত কিশোর  মোঃ কায়ছার নামে একজন মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয় এবং অপর এক মাদক কারবারী কৌশলে দ্রুত পালিয়ে যায়। 

আটককৃতকে জিজ্ঞাসাবাদে বসত ঘরের উত্তর পাশে মাটির নিচে লুকানো অবস্থায় ইয়াবা ট্যাবলেট মজুদ রয়েছে বলে জানায়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও তার দেয়া তথ্যের ভিত্তিতে বিধি মোতাবেক বসত ঘরে তল্লাশী করে সর্বমোট ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, সে পলাতক আসামীর সাথে যোগসাজসে অবৈধভাবে টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে এবং বিভিন্ন পন্থায় স্থানীয় এলাকাসহ টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রয় করে থাকে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়। 

তিনি আরো জানান,উদ্ধারকৃত আলামতসহ আটক এবং পলাতক মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image