• ঢাকা
  • বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হাওরে নিখোঁজের দু'দিন পর জাহাজের মাঝির মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১২ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৩ পিএম
হাওরে নিখোঁজের দু'দিন পর জাহাজের মাঝির
মরদেহ উদ্ধার

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জে হাওর উপজেলা ইটনার বলদা ঘাটে নিখোঁজের প্রায় দু'দিন পর জাহাজের বৃদ্ধ মাঝির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। গত ১০ জুলাই (সোমবার) আনুমানিক রাত ৭টার দিকে এই দূর্ঘটনা টি ঘটে। 

১২ জুলাই সকাল নয়টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিখোঁজ ব্যক্তি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার শ্রীপুর এলাকার মোঃ মনডান মিয়ার ছেলে মোঃ মসলিম (৫০)। জানা যায়, বাল্কহেড টি পাথর বোঝাই অবস্থায় সুনামগঞ্জ থেকে নান্দাইল উপজেলার তারা বাজার যাচ্ছিলো। তখন নদীর তীরে আটক হয়ে যায়। বাল্কহেড টি ছাড়ানোর সময় বৈঠার ভারি খেয়ে মুসলিম পানিতে পড়ে নিখোঁজ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ইটনা ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরী দল। প্রায় দু'দিন ধরে ফায়ার সার্ভিসের দুই ইউনিট উদ্ধার অভিযান চালিয়েও লাশটি ঘটনাস্থল থেকে চার কিলোমিটার দূরে ভাসমান অবস্থায় পাওয়া যায়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মোঃ আমিনুর রহমান জানান, গতকাল সারাদিন উদ্ধার অভিযান চালিয়ে রাতে উদ্ধার অভিযান সাময়িক বন্ধ রেখে ছিলাম। আজকে আবার সকাল থেকে উদ্ধার অভিযান চালিয়ে মরদেহ উদ্ধার করেছি। হাওরে বাতাস আর নদীর প্রচুর স্রোতের কারনে কাজ করতে অসুবিধা হচ্ছিলো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image