• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হিজলায় বেদখল হওয়া পুলিশের নিজস্ব ১২ বিঘা সম্পওি উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৬ পিএম
হিজলায় বেদখল হওয়া
পুলিশের নিজস্ব ১২ বিঘা সম্পওি উদ্ধার 

বরিশাল  প্রতিনিধি : হিজলায়  পুরাতন হিজলা থানার আওতাধীন বেদখল হওয়া প্রায় ১২ (বার)  বিঘা সম্পত্তি উদ্ধার করা হয়েছে। প্রায় ১০৬ বছর পড় বরিশাল জেলা পুলিশ তাদের নিজস্ এই জমি  দখল কারদের হাত থেকে উদ্ধার  করে। 

এ উপলক্ষে হিজলায় থানায়  সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সোমবার দুপুরে হিজলা  পুরাতন হিজলা থানা চত্বরে এক সুধী সমাবেশ আয়োজন করা হয়।  সুধী সমাবেশে স্থানীয়রা উদ্ধারকৃত জমিতে একটি পুলিশ ফাঁড়ি নির্মাণের দাবি জানান।

সুধী সমাবেশে  পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, ১৯১৭ সালের পর থেকে এই জমি প্রভাবশালীরা যে যার মতো করে ভোগ করেছেন। অবশেষে দখলদারদের হাত থেকে এই জমি উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের দাবির প্রেক্ষিতে এই জমিতে একটি পুলিশ ফাঁড়ি অথবা একটি পুলিশ ক্যাম্প নির্মাণের আশ্বাস দেন। 

পুলিশ সুপার বলেন  হিজলা একটি বিচ্ছিন্ন এলাকা। যার কারনে এখানে বিভিন্ন ধরনের অপরাধ কর্মকাণ্ড সংঘটিত হয়। পুলিশ  এই এলাকার সব ধরনের অপরাধ কর্মকান্ড ঠেকাতে পতৎপর রয়েছে।সর্বদা পুলিশ জনগণের পাশে রয়েছে। যে কোন  সময় অপরাধ  দমনে স্হানীয়  থানা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

অন্যান্যের মধ্যে  আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)পিপিএম মোঃ শাহজাহান হোসেন, হিজলা উপজেলা চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী,হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুদীপ্ত সিংহ। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image