• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কুমিল্লায় প্রবাসী ইউনিটের রমজান সামগ্রী বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৪ পিএম
কুমিল্লায় প্রবাসী ইউনিটের
রমজান সামগ্রী বিতরণ

মশিউর রহমান সেলিম, কুমিল্লা : লাকসাম উপজেলার মুদাফফরগঞ্জ দক্ষিণ ইউপি প্রবাসী ইউনিট মঙ্গল ও বুধবার দু’দিন ব্যাপী ৯টি ওয়ার্ডের ১২টি গ্রামের দরিদ্র ও অসহায় লোকদের মাঝে  ১০  আইটেম রমজান সামগ্রী প্রায় সাড়ে ৯’শ পরিবারের মাঝে বিতরণ করেন ওই সংগঠনটির নেতাকর্মীরা। 

ঐ সংগঠনটির নানাহ মাধ্যমে জানা যায়, ২০১৬ সালে প্রতিষ্ঠিত প্রবাসী ইউনিট নামে সংগঠনটি ২০২৩ সালের ফেব্রুয়ারি  পর্যন্ত বিভিন্ন দেশে কর্মরত ঐ ইউপির বাসিন্দা ১৬৫ সদস্য নিয়ে তিন স্তরে গঠিত, উপদেষ্টা পরিষদ, নির্বাহী পরিষদ ও সাধারণ পরিষদ নিয়ে এ প্রবাসী ইউনিট নামে সামাজিক সংগঠনটি এ অঞ্চলে আত্মমানবতার সেবায় নানাহ কাজ করে যাচ্ছে। বিগত ৭ বছরে ওই ইউপির ৯টি ওয়ার্ডে হতদরিদ্র ও অসহায় মানুষদের মাঝে প্রায় ২ কোটি টাকার নানাহ আর্থিক অনুদান দিয়েছেন। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক অনুদান, চিকিৎসা বাবদ অর্থ, দরিদ্র মেয়েদের বিবাহ সহ অসহায় দরিদ্র লোকদের ঘর প্রদান এবং প্রত্যেক রমজান মাসে ঈদ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে। 

উক্ত রমজান সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রবাসী ইউনিট সমন্বয়কারী রবিউল হোসেন মজুমদারের সার্বিক তত্তাবধানে দু’দিনব্যাপী ইফতার সামগ্রী বিতরণ উদ্বোধন করেন স্থাণীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ সওদাগর। এ সময় অন্যান্যদের মধ্যে  প্যানেল ইউপি চেয়ারম্যান মেম্বার ইউনুছ মিয়া, ইউপি আ’লীগের সভাপতি কবির হোসেন মজুমদার, মাওলানা হেলাল উদ্দিন, মেম্বার আলম, মেম্বার সোলেমান, মেম্বার আবুল কাশেম, মেম্বার আনোয়ার হোসেন, মেম্বার নয়ন ভৌমিক, প্রবাসী মিজানুর রহমান টিটু, প্রবাসী আমির হোসেন, প্রবাসী মিজানুর রহমান, খোরশেদ আলম পিন্টু ও আবু ইউছুফ এবং স্থানীয় রাজনৈতিক-সামাজিক সংগঠনসহ সার্বজনীন নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image