• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে টিকটকের ভিডিও করতে গিয়ে যুবকের মৃত্যু  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১২ পিএম
ভৈরবে টিকটকের ভিডিও করতে গিয়ে যুবকের মৃত্যু  
অয়ন মিয়া

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ভৈরবে শিমূলকান্দি ইউনিয়নের গোছামারা ৪নং ওয়ার্ডের বিনোদনস্পর্ট স্টীল ব্রীজে টিকটকের ভিডিও ধারণ করার জন্য ব্রীজ থেকে বিলের পানিতে লাফ দিয়ে অয়ন মিয়া (১৮) নামের এক যুবক নিহত হয়েছেন। সে শহরের ইউসুফ আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। 

সোমবার  (১০ জুলাই) বিকালে গোছামারা এলাকায় কোদালকাটির বিল থেকে অনেক খোঁজাখুজির পর নিহতের মরদেহ দীর্ঘ ৪ ঘন্টা পর উদ্ধার করেছে ভৈরব নৌ- থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা। অয়ন মিয়া পৌর এলাকার জগন্নাথপুর দক্ষিণ পাড়া আব্দুল হেকিম মিয়ার বাড়ির কাঁচামাল ব্যবসায়ী খোকন মিয়ার দ্বিতীয় ছেলে। 

নিহতের চাচা লিল মিয়া জানান, আমার ভাতিজা অয়ন মিয়া আগামী শুক্রবার স্পনসারের মাধ্যমে ইতালি যাওয়ার তারিখ ঠিক হয়েছিলো। নৌ-থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, অয়ন ও তার আরো তিন বন্ধু মিলে দুপুরে দুইটার সময় বিনোদন স্পর্ট গোছামারা স্টীল ব্রীজে নীচে যায় গোছর করতে। পরে, ব্রীজের উপর থেকে একবার লাফ দিয়ে উপরে উঠে দ্বিতীয় বার লাফ দেওয়ার সময় ব্রীজের উপরে থাকা ১১ কেবি ভোল্ডের তারে সাথে লেগে বিদ্যুতের শর্ট খেয়ে পানিতে পড়ে নীচে তলিয়ে যায়। পরে,  তাৎক্ষণাত খবর পেয়ে চার ঘন্টা চেষ্টা চালিয়ে ফায়ার সাভির্সের ডুবুরি দলের সদস্যরা অয়নের তার মরদেহ বিলের পানি থেকে উদ্ধার করে। ভৈরব নৌ-ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. নূরুল কবির সরকার জানান , আমরা খবর পেয়ে বিকেল তিনটার সময় ঘটনাস্থলে আসি।

গভীর স্রোতের কারণে প্রথমে আমরা তার মরদেহ খোঁজাখুজি করে  পায়নি। পরে বিলের এক পাশে পানির নিচে তার মরদেহ  জালে পেছানো অবস্থায় পেয়ে উদ্ধার করি। এছাড়াও ভৈরব নৌ- থানার উপ -পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে নৌ-থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরিদের সাথে নিয়ে তল্লাশি চালিয়ে বিলের পানি থেকে নিহত অয়নের মরদেহটি উদ্ধার করা হয়।

এছাড়াও তিনি আরো বলেন , আমরা জানতে পেরেছি যে, অয়ন নামের ছেলেটি টিকটকের ভিডিও ধারণ করার জন্য বিলের পানিতে ঝাঁপ দেয়। পরে, ভৈরব নৌ-থানায়  নিহতের পরিবার পক্ষ থেকে একটি অপমৃত্যু (ইউডিটি) মামলার প্রেক্ষিতে নিহত অয়নের মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে, নিহত অয়নের লাশটি  জানাজা শেষে ভৈরব পৌর কবরস্থানে দাফন করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image