• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান কলেজের জাতীয় শোক দিবস পালন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:৩৮ পিএম
নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান কলেজের জাতীয় শোক দিবস পালন
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন।

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ কর্তৃক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকমন্ডলীর উপস্থিতিতে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাত বরণকারী সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

এছাড়াও শিক্ষার্থীদের জন্য হাতের লেখা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং তাদের অংকিত বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বিষয়ক চিত্র কর্মের সমন্বয়ে মনোজ্ঞ চিত্র প্রদশর্নী প্রতিষ্ঠানের হাজী শরীয়ত উল্লাহ প্যাভেলিয়নে আয়োজিত হয়। 

প্রদর্শনীতে ছাত্র, শিক্ষক ও অভিভাবকদের স্বতঃস্ফূতি উপস্থিতি ক্ষুদে চিত্রকরদের দারুনভাবে উৎসাহিত করেছে। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবদুল কাইয়ুম, সহযোগি অধ্যাপক আবু নাঈম মোস্তফা, কো-অর্ডিনেটর মো. ইউনুস আলী, সিনিয়র প্রভাষক মো. সাফোয়ান এহসান সোয়াদ প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image