• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইবিতে রোভার স্কাউটের বরণ ও বিদায় সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০৫ পিএম
রোভার স্কাউটের বরণ ও বিদায় সংবর্ধনা
স্কাউটের বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রোভার স্কাউট গ্রুপের আয়োজনে  নবীন বরণ ও প্রবীণ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের  বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়নের ( টিএসসিসি) ৩য় তলার করিডোরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোভার স্কাউট গ্রুপের সম্পাদক অধ্যাপক ড. রুহুল কে এম সালেহ, আর এস এল অধ্যাপক ড. মো: কামরুল হাসান, অধ্যাপক ড. মো: আমিনুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন ইবি রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভারমেট ও ইউনিট কাউন্সিল সভাপতি আখতার হ আজাদ,  ইউনিট কাউন্সিল সাধারণ সম্পাদক মুসা হাশেমী এবং রোভার স্কাউট সদস্যবৃন্দ।

ইবি রোভার স্কাউট গ্রুপের আর. এস. এল অধ্যাপক ড. আমিনুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এই প্রথমবার কোনো রোভার ‘ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড’ অর্জন করেছে। এটি অত্যন্ত আনন্দের এবং ইবি রোভার স্কাউট গ্রুপ ও বিশ্ববিদ্যালয়ের জন্য গর্বের। ওয়ালিউল্লাহ প্রমাণ করেছে, ইবির রোভাররা এখন অনেক এগিয়ে। রোভারদের এমন সাফল্যের ধারাবাহিতা অব্যাহত থাকুক এটাই কামনা করি। সকল নবীন সদস্যদের জন্য রইলো শুভকামনা।

এর আগে, রোভার স্কাউট গ্রুপের নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করা হয় এবং প্রবীনদের ক্রেস্ট প্রদান করা হয়। একই সাথে নতুন কমিটি ঘোষণা করা হয়। এ বছর উদয়ীমান ৩ জন এবং বিশেষ আবদানের জন্য ২ জন রোভার সদস্যকে পুরস্কারে ভূষিত করা হয়।

ঢাকানিউজ২৪.কম / যায়িদ বিন ফিরোজ/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image