• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  জেলা আ.লীগ নেতা অণুর শ্রদ্ধা নিবেদন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪১ পিএম
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা আ.লীগ নেতা অণুর শ্রদ্ধা নিবেদন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরীফ হাসান অণু।

শুক্রবার সন্ধ্যায় দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে গৌরীপুর পৌর শহরের বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অপর্ণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এর আগে শরীফ হাসান অণুর নেতৃত্বে দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা মোটরসাইকেল শোভাযাত্রা করে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারণা করে।
শোভাযাত্রাটি ময়মনসিংহ জেলা শহর থেকে শুরু করে গৌরীপুর পৌর শহরের বঙ্গবন্ধু চত্বরে এসে পৌঁছালে দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা শরীফ হাসান অণুকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন।

শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত হেলাল উদ্দিন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, জেলা শ্রমিক লীগের যুগ্ম আহŸায়ক আব্দুর রউফ, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ জোবায়ের টফি ও জুয়েল রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক রাহাত পাভেজ রনি, বায়োজিদ সিদ্দিকী রিজভী ও মোহাইমিনুল বাহার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকরাম হোসন মামুন, সানাউল হক হীরা, সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান কাউসার, বোকাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি নূর আলী প্রমুখ।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image