• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে নৌকার মনোনয়ন প্রত্যাশী ডাঃ মতিউর রহমানের মতবিনিময় 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৫ পিএম
নান্দাইলে নৌকার মনোনয়ন প্রত্যাশী
ডাঃ মতিউর রহমানের মতবিনিময় 

নান্দাইল প্রতিনিধি:  ১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইলে নৌকার মনোনয়ন চেয়ে জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, বিএমএ’র বর্তমান সভাপতি ডা: মতিউর রহমান ভূইঁয়া সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ডাঃ মতিউর রহমান ভূইয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন, বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। 

আর আওয়ামীলীগ সরকার ক্ষমতা এলেই দেশ ও জনগণের উন্নয়ন হয়। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় নান্দাইলেও ব্যাপক উন্নয়ন হয়েছে। তবে দলের হাই কমান্ড যদি আমাকে নৌকার মনোনয়ন দেন তাহলে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নান্দাইলের সকল রাস্তাঘাট আরো আধুনিকায়ন সহ স্বাস্থ্য, শিক্ষা, সাংস্কৃতিক ও বিদ্যুতখাতকে আরও সামনের দিকে এগিয়ে যাবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 

মুজিব আদর্শে বিশ্বাসী স্বচ্ছ ও ক্লিন ইমেজের আওয়ামীলীগ নেতা ডা: মতিউর রহমান ভূইয়া তিনি ডা: মতিউর রহমান ভূইয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ময়মনসিংহ মেডিকেল কলেজের প্যাথলজী বিভাগের প্রাক্তন উপাধক্ষ্য ও বিভাগীয় প্রধান। 

এছাড়া তিনি স্বাধীনতা চিকিৎসক পরিষদ ময়মনসিংহ শাখার সাধারন সম্পাদক ও স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সদস্য হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। 

তিনি আরও বলেন, দলের হাই কমান্ড যাকেই নৌকার মনোনয়ন দিবেন তার পক্ষেই তিনি নৌকার বিজয় সুনিশ্চিত লক্ষ্যে কাজ করে যাবেন। এসময় নান্দাইলে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image