• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপি নির্বাচন কমিশনকে দাম দেয় না: খন্দকার মোশাররফ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৩৮ পিএম
এখন পর্যন্ত চাপাবাজি করছে এই সরকার
খন্দকার মোশাররফ হোসেন

ডেস্ক রিপোর্টার:   বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় থেকেও ভালো নেই। তাই অসংলগ্ন বক্তব্য আসে। শনিবার জাতীয় প্রেসক্লাবে ছাত্রদলের সাবেক সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ পিন্টুর সপ্তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় এ কথা বলেন।  

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। এ কারণে এই নির্বাচন কমিশন গঠনের সময় সিলেকশন কমিটির নামে যে নাটক হয়েছে, সেখানে বিএনপি অংশ নেয়নি। আমরা জানি না, এই নির্বাচন কমিশন কারা। আমরা তাদের দাম দেই না।

তিনি বলেন, আমরা যে নির্বাচন চাই, সেটি হবে এ দেশে শেখ হাসিনার পদত্যাগ বা পতন। সংসদ বাতিল এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে একটি নির্বাচন। ওই নির্দলীয় সরকার যখন একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করবে, সেই নির্বাচন কমিশনের সঙ্গে আমরা কথা বলবো।

দেশের অর্থনীতি নিয়ে সরকার চাপাবাজি করছে মন্তব্য করে খন্দকার মোশাররফ বলেন, অর্থনৈতিক দিক দিয়ে বাংলাদেশের যা অবস্থা, তার সবটুকু প্রকাশ হচ্ছে না। বিদেশ থেকে যেসব ঋণ নিচ্ছে তার তথ্যও প্রকাশ করছে না। এখন পর্যন্ত চাপাবাজি করছে এই সরকার। সরকার বলছে, অর্থনীতি ভালো আছে। দুই মাস আগে যে ডলারের দাম ৮২ টাকা ছিল, সেটা এখন ১০২ টাকা। কোনোকিছুই নিয়ন্ত্রণে নেই।

সম্মিলিত ছাত্র যুব ফোরামের আহ্বায়ক নাহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন–ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image