• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীমঙ্গল মহাজিরাবাদ আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৮ পিএম
শ্রীমঙ্গল মহাজিরাবাদ আশ্রয়ণ প্রকল্পে
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ 

মো: জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার : দিন যত যাচ্ছে ততই শ্রীমঙ্গলে শীত বাড়ছে। কষ্ট পাচ্ছে সাধারণ শ্রমজীবি মানুষ। মৌলভীবাজার শ্রীমঙ্গলে দূর্গম পাহাড়ি এলাকার মহাজিরাবাদ আশ্রয়ণ প্রকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। 

সোমবার (১৬ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টায় শ্রীমঙ্গল উপজেলার ৩০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহি কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন ও শ্রীমঙ্গল উপজেলা সহকারী ভূমি ( কমিশনার) সন্দ্রীপ তালুকদার আশ্রয়ণ প্রকল্পে কম্বল বিতরণ করেন।  

শ্রীমঙ্গল যতই দিন যাচ্ছে শীত প্রকট আকার ধারণ করছে। এতে বহু হতদরিদ্ররা কষ্ট পাচ্ছে।

আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো : হাবিবুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের থাকার জন্য ঘর দিয়েছেন। আমরা শীতে কষ্ট পাচ্ছি শোনে আমার পরিবারের জন্য কম্বল পাঠিয়েছেন। এতে আমরা খুশি।  

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহি কর্মকর্তা  আলী রাজিব মাহমুদ মিঠুন বলেন ,  মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে এখানে যারা বসবাস করছে যেহেতু পাহাড়ি এলাকা প্রচন্ড শীত পড়ে সেই কারনে পর্যায়ক্রমে আমরা আশ্রয়ণ প্রকল্পের মানুষদের জন্য যে  শীতবস্ত্র মাননীয় প্রধানমন্ত্রী আমাদের কাছে পাঠিয়েছেন আমরা সেইগুলি জায়গা জায়গাতে পাঠিয়ে দিচ্ছি। পর্যায়ক্রমে শ্রীমঙ্গল সকল আশ্রয়ণ প্রকল্পে সকল বাসিন্দার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার পক্ষ থেকে সকলের জন্য শীতবস্ত্র বিতরণ করবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image