• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরে কলেজ ছাত্র বিপুল হত্যার পরিকল্পনাকারীসহ ৪জন গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩৫ পিএম
দিনাজপুরে
কলেজ ছাত্র বিপুল হত্যার পরিকল্পনাকারীসহ গ্রেফতার ৪

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি : ত্রিভুজ প্রেমের কারনে দিনাজপুরে কলেজ ছাত্র শাহরিন আলম বিপুল হত্যা মামলায় মুলপরিকল্পনাকারী সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার দুপুর ১ টায় দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে  এ তথ্য নিশ্চিত করে পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ বলেন কলেজ ছাএ  প্রেমিকার প্রতিদ্বন্দ্বী প্রেমিক শাহরিন আলম বিপুলকে পৃথিবী থেকে সরিয়ে দিতে ফেসবুকে ভুয়া আইডি (SAKIB AHMED SUVO) খুলে ভাব জমিয়ে ফাঁদে ফেলে আরেক প্রেমিক দেলোয়ার হোসেন। ফটোগ্রাফিতে তার দুর্বলতার বিষয় জেনে  ক্যামেরা দেওয়ার কথা বলে  নির্জন স্হান হিসেবে স্টেডিয়াম এলাকায় ডেকে আনেন দেলোয়ার  হোসেন। এসময় হত্যার জন্য অপেক্ষায় থাকা অন্য সহযোগিদের সহায়তায় তাকে মাথায় আঘাত করে এবং গলায় ছুরিকাঘাত করে হত্যা করে লাশ স্টেডিয়ামের গ্যালারীর নিচে ময়লার ভাগাড়ে ফেলে রেখে পালিয়ে যায় তারা।

গত ৪ মার্চ নিহতের বড়ভাই শাহরিয়ার আলম নিখোজের বিষয়ে কোতয়ালী থানায় সাধারন ডায়রি করেন। লাশ সনাক্তের পরে একজনকে আসামি করে নিয়মিত মামলা রেকর্ডকরে তথ্য প্রযুক্তির সহায়তায় শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকান্ডে অংশগ্রহনকারী মুল পরিকল্পনাকারি সহ চার জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন শালকি গ্রামের আব্দুর রশিদের ছেলে দেলোয়ার হোসেন, উপশহর এলাকার উজ্জল হোসেনের ছেলে শাকিব শাহরিয়ার, হামিদুর রহমানের ছেলে আসিফ মাহমুদ এবং নিশ্চিন্তপুর এলাকার আফজাল হোসেনের ছেলে আশরাফুল হোসেন মিলন। এসময় দুইটি মোটর সাইকেল এবং ৪টি এন্ড্রোয়েট মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।  এঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মাসুমের সমন্বিত পরিকল্পনায় সদর সার্কলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ জিন্নাহ আল মামুন কোতোয়ালী থানার ইনচার্জ তানভিরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত)  গোলাম মাওলা শাহ্ এবং তদন্তকারী অফিসার উপ পরিদর্শক শামীম হকসহ অন্যান্যরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image