• ঢাকা
  • শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

যারা ষড়যন্ত্র করছে তাদের পায়ের নিচে মাটি নেই: কৃষিমন্ত্রীর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১১ পিএম
যারা ষড়যন্ত্র করছে তাদের পায়ের নিচে মাটি নেই
কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক

নিউজ ডেস্ক : কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। স্বাধীনতাবিরোধী শক্তি কখনোই বাংলাদেশে ক্ষমতায় আসতে পারবে না। যারা ষড়যন্ত্র করছে তাদের পায়ের নিচে মাটি নেই।

বুধবার (১৭ আগস্ট) সকালে রাজধানীর ফার্মগেটে বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় এ সব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, স্বাধীনতাবিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে, বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড ইতিহাসের কলঙ্কজনক অধ্যায় ছিল। বঙ্গবন্ধু সবসময় দুঃখী মানুষের কষ্টের কথা ভাবতেন।

দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির কথা ভাবতেন। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশের স্বপ্ন দেখতেন তিনি। শেখ মুজিব ছাড়া বাংলাদেশের অস্তিত্ব চিন্তা করা যায় না। বাংলাদেশে এখন ক্ষুধার হাহাকার নেই বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, সরকার আপ্রাণ চেষ্টা করছে সংকট নিরসনে। সবার কষ্ট হচ্ছে। বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না।

প্রসঙ্গত ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে ধানমন্ডির ৩২ নম্বরের বাসভবনে বঙ্গবন্ধু ছাড়াও তার সহধর্মিণী বেগম ফজিলাতুন নেছা মুজিব, তিন ছেলে শেখ কামাল, শেখ জামাল ও শিশুপুত্র শেখ রাসেল, পুত্রবধূ সুলতানা কামাল ও রোজী জামাল, বঙ্গবন্ধুর একমাত্র ভাই শেখ আবু নাসেরসহ আরো অনেককে হত্যা করা হয়। বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা সে সময় বিদেশে অবস্থান করায় এ হত্যাকাণ্ড থেকে প্রাণে বেঁচে যান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image