• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্কাউটিং মানবিক মূল্যবোধ ও যোগ্য নেতৃত্ব শেখায় : ড. মোজাম্মেল হক খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৫ পিএম
স্কাউটিং মানবিক মূল্যবোধ ও যোগ্য নেতৃত্ব শেখায়
স্কাউট  অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ স্কাউটস প্রধান জাতীয় কমিশনার ড. মোঃ মোজাম্মেল হক খান বলেছেন, স্কাউটিং মানবিক মূল্যবোধ সৃষ্টির মাধ্যমে জনসেবায় যোগ্য নেতৃত্ব শিখায়। তিনি বলেন বিগত ৫০ বছরে যে সংখ্যক স্কাউট বৃদ্ধি পেয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বিগত তিন বছরে তার  চেয়ে বেশি বৃদ্ধি পেয়েছে।

ময়মনসিংহের টাউন হলের অ্যাড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর)  দুপুরে স্কাউট  অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্কাউট ময়মনসিংহ আঞ্চলিক কাউন্সিলের ৩য় বার্ষিক সাধারণ সভা ও অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে- ২০২৩ (শাপলা - ২০১৭, ২০১৮, ২০১৯ ও প্রেসিডেন্ট স্কাউট  (পি এস) - ২০২০)  শাপলায় ৬৫ জন এবং পিএস -এ বিজয়ী ৪৫ জন অ্যাওয়ার্ডপ্রাপ্তদের অ্যাওয়ার্ড বিতরণ করা হয়েছে। 

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ময়মনসিংহের চেয়ারম্যান প্রফেসর ড. গাজী হাসান কামালের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন  ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ও আঞ্চলিক স্কাউট এর পৃষ্ঠপোষক উম্মে সালমা তানজিয়া, জাতীয় কমিশনার মোঃ আতিকুজ্জামান ও আঞ্চলিক স্কাউট পরিচালক মোঃ শামসুল হক।

 স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ আঞ্চলিক স্কাউট সম্পাদক ও জেলা শিক্ষা অফিসার মোহসিনা খাতুন।

দ্বিতীয় অধিবেশনে স্কাউট ময়মনসিংহ আঞ্চলিক কাউন্সিলের ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image