• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা তামিমের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৬ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৪ পিএম
আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা
দেশসেরা ওপেনার তামিম ইকবাল খান

ডেস্ক রিপোর্টার : বাংলাদেশ দলপতি তামিম ইকবাল খান আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন। যার মধ্য দিয়ে দীর্ঘ ১৬ বছরের ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানলেন দেশসেরা এই ওপেনার। 

বৃহস্পতিবার দুপুর দেড়টায় চট্টগ্রামের হোটেল টাওয়ার ইনে সংবাদ সম্মেলন ডেকে অবসরের ঘোষণা দেন তামিম। এ সময় আবেগাপ্লুত হয়ে পড়েন এ বাঁহাতি ব্যাটার।

অবসরের বিষয়ে তামিম জানান, আফগানিস্তানের বিপক্ষে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেলেছেন তিনি। পুরো ক্যারিয়ারে সৎ থেকে খেলার চেষ্টা করেছেন বলেও উল্লেখ করেন। 

সংবাদ সম্মেলনে জাতীয় দলের সকল কোচ, সতীর্থ ও সিনিয়র ক্রিকেটারদের ধন্যবাদ জানান তামিম। আন্তর্জাতিক ক্রিকেটে তিনি দেশের পক্ষে সর্বোচ্চ রান করেছেন। সর্বোচ্চ ওয়ানডে রান ও সেঞ্চুরিও তার। 

মূলত শতভাগ ফিট না হয়েও বুধবার চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের নেতৃত্ব দেন তামিম। আর এতেই তার সমালোচনা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এমনকি তামিমের সিদ্ধান্তে নাখোশ টাইগার কোচ চন্ডিকা হাথুরুসিংহেও।

এদিন ম্যাচ হারের পর বুধবার রাতে হঠাৎই সংবাদ সম্মেলনের সিদ্ধান্ত নেন তামিম। আর তখনই নানা গুঞ্জনের ডালপালা মেলতে শুরু করেছিল। অবশেষে অবসরের সেই গুঞ্জনই সত্য হলো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image