• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরকার মুক্তিযুদ্ধের আদর্শ ধারণ করে না: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৫ এএম
সরকার মুক্তিযুদ্ধের আদর্শ বা চেতনা ধারণ করে না
মোস্তফা মোহসীন মন্টুর কার্যালয়ে গণফোরাম ও পিপলস পার্টি

ডেস্ক রিপোর্টার : গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির বৈঠকে গণফোরাম সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু বলেন- একুশ আমাদের গর্ব, আমাদের অহংকার, আমাদের স্বাধীনতা সংগ্রামের মূল ভিত্তি। সেই অমর একুশের দিনে শহীদদের স্মৃতির প্রতি সাধারণ জনগণ ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের রাজনৈতিক দলসমূহকে বাঁধা প্রদান, হামলা, ফুলের রিং ভাংচুর ও ব্যানার ছিড়ে ফেলার মতো ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

২২ ফেব্রুয়ারি (বুধবার) বিকাল ৫টায় গণফোরাম সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টুর কার্যালয়ে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়।

শহীদদের স্মৃতির স্মরণে বিনম্র শ্রদ্ধা জানাতে যে দল বা যে সরকার বাঁধা দেয় সেই দল বা সরকার কখনোই মুক্তিযুদ্ধের আদর্শ বা চেতনা ধারণ করে না। বাংলাদেশের জনগণ অবশ্যই ৭০ সনের নির্বাচনের পথে হাঁটবে কিন্তু এই কর্তৃত্ববাদী সরকার জনগণের উপর ১৪ এবং ১৮ সনের মতো প্রহসনের নির্বাচন চাপিয়ে দিতে চায়। এদেশের জনগণ গণতন্ত্রের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে জনতার অধিকার আদায় করবে।

উপস্থিত ছিলেন গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ, অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সম্পাদক হামিদ মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এম.এ. কাদের মার্শাল, সাধারণ সম্পাদক এরশাদ জাহান সুমন।

পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সর্দার চাখারী, মহাসচিব আব্দুল কাদের, কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাসানী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image