• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কলম্বিয়াকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে ব্রাজিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
কলম্বিয়াকে ৩-০ গোলে হারিয়ে
ফাইনালে ব্রাজিল

নিউজ ডেস্ক : ব্রাজিল ফুটবল দল বিশ্বকাপের পর থেকে খেলা তিন ম্যাচের দুটিতেই হেরেছে তারা। তবে ফুটবলে না পারলেও ফুটসালে রীতিমতো উড়ছে ব্রাজিল। কনমেবল অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্টের ফাইনালে উঠেছে ব্রাজিল।

কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল প্রতিযোগিতার সেমিফাইনালে কলম্বিয়াকে ৩-০ গোলে হারিয়েছে ব্রাজিল। এতে প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করল তারা।

সেমিফাইনালে ওঠার পথে গ্রুপ পর্বে অপ্রতিরোধ্য ছিল ব্রাজিলের যুবারা। তিন জয় ও এক ড্রয়ে শীর্ষ দল হিসেবে সেমিফাইনালে জায়গা করে নেয় তারা। এ পথে ২২ গোল করার পথে হজম করে মোটে দুটি গোল।

সেমিফাইনালে কলম্বিয়ার বিপক্ষে সেরা দলের মতোই খেলেছে ব্রাজিল। দুই মিনিটের মাথায় ব্রায়ানের গোলে এগিয়ে যায় ব্রাজিল। ভার্দেমারেলার পাস থেকে দ্বিতীয়ার্ধে পরবর্তী গোলটি করেন রায়ান।

কলম্বিয়া ম্যাচে ফেরার চেষ্টা চালিয়েও সফল হচ্ছিল না। এরই মধ্যে তৃতীয় গোলের দেখা পেয়ে যায় ব্রাজিল। দ্বিতীয় গোলের চার মিনিট পার হতে না হতে গোলটি করেন ইগর ব্রেডফ। তাতেই নিশ্চিত হয় ফাইনাল।

ফাইনালে আর্জেন্টিনা-ভেনেজুয়েলা ম্যাচের বিজয়ী দলের মুখোমুখি হবে ব্রাজিল। অন্যদিকে পরাজিত দল কলম্বিয়ার বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ খেলবে।

আসরে দুর্দান্ত ব্রাজিল প্রথম ম্যাচেই পেরুকে ১০-০ গোলে উড়িয়ে দেয়। দ্বিতীয় ম্যাচেও জয় পায় ব্রাজিল। সেবার তারা ৪-০ গোলে হারিয়েছিল ইকুয়েডরকে। তৃতীয় ম্যাচে উরুগুয়েকে ৭-১ গোলের লজ্জার হার উপহার দেয় সেলেসাওরা। তবে চতুর্থ ও শেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে ১-১ গোলে ড্র করে ব্রাজিল। তাতেই নিশ্চিত হয় গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে জায়গা করে নেয়া।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image