• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে ট্রেন-ট্রাকের সংঘর্ষে একজন নিহত, আহত ৬


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪৮ এএম
ময়মনসিংহে একজন নিহত, আহত ৬
ট্রেন-ট্রাকের সংঘর্ষ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের নগরীর কেওয়াটখালীতে রেলক্রসিং এ ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস ও ট্রাকের সংঘর্ষে  একজন নিহত এবং ছয় জন আহত হয়েছেন। ট্রেনের বগি লাইনচ্যুত না হলেও  ময়মনসিংহ-ঢাকা রেলপথে রাত সোয়া সাতটা থেকে উভয়দিকে  ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এছাড়াও বাইপাস রোডে সড়ক পথেও যান চলাচল বন্ধ রয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী জেলায়,  মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা মহুয়া এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহ রেলওয়ে জংশন স্টেশন থেকে রাত ৭টা দশ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ময়মনসিংহ রেল স্টেশন থেকে  ছেড়ে যাওয়ার পথে কেওয়াটখালি রেল ক্রসিং এ রেল লাইনের উপর ফেঁসে যাওয়া একটি ট্রাককে ধাক্কা দিলে ট্রেনের ইঞ্জিনের দাঁড়িয়ে থাকা যাত্রী অজ্ঞাত (৩৫) ঘটনাস্থলে গেছেন এবং অপর জন আহত হয়েছেন। হতাহতদের নাম জানা যায়নি।  খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

অপরদিকে খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ ও ময়মনসিংহ জেলা ইন্সপেক্টর এডমিন সৈয়দ মাহবুবুর রহমান ঘটনাস্থলে ছুটে এসে ট্রাফিক নিয়ন্ত্রণ ব্যস্ত থাকতে দেখা যায়। 

ঢাকা থেকে ছেড়ে আসা যমুনা ও ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেন আটকা এবং  জামালপুর থেকে ছেড়ে আসা , অগ্নিবীণা এক্সপ্রেস সহ বিভিন্ন ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা রয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image