• ঢাকা
  • শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দুই গ্রামবাসীর সংঘর্ষে ২০ জন আহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৫৬ পিএম
দুই গ্রামবাসীর সংঘর্ষে ২০ জন আহত
সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় বিয়ের গেটের ডিজাইনকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে দফায় দফায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর ও সীতারামপুর দুই গ্রামবাসীর মধ্যে এই সংঘর্ষ চলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অর্ধশত রাউন্ড রাবার বুলেট ছুড়ে পুলিশ। কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন জানান, সোমবার ইউনিয়নের সীতারামপুর গ্রামের রিয়াজুদ্দিন গোষ্ঠির রাজুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছিল।

সেখানে ডেকোরেশনের কাজ করেন দৌলতপুর গ্রামের হাসান আলী বাড়ির এক ছেলে। ডেকোরেশনের গেটের ডিজাইনের কাজ পছন্দ হয়নি বিয়ে বাড়ির লোকজনের।

এনিয়ে দৌলতপুরের ডেকোরেশনের ছেলেটির সাথে তাদের বাকবিতণ্ডা ও ধস্তাধস্তি হয়। বিষয়টি মিমাংসা করতে মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের এক জায়গায় উভয় পক্ষকে নিয়ে শালিস সভায় বসা হয়। সেখানে আমিও ছিলাম। এরই মাঝে সন্ধ্যার পর খবর আসে একদিন আগে ঘটে যাওয়া বিয়ে বাড়ির গেটের ঘটনাকে কেন্দ্র করে দৌলতপুর ও সীতারামপুর গ্রামের দুই যুবক তর্কবিতর্ক থেকে মারামারিতে জড়িয়ে পড়ে। এ নিয়ে দুই গ্রামবাসী মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। আহতের পাশাপাশি অনেক দোকানপাট ভাঙচুর করা হয়েছে। পুলিশ প্রায় দুই ঘন্টা চেষ্টা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।ঘটনাস্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক, সহকারী কমিশনার (ভূমি) মোশাররফ হোসেন, অফিসার ইনচার্জ ওসি আমিনুর রশীদ ও পরিদর্শক (তদন্ত) সোহেল আহমেদ পরিদর্শনে আসেন।

নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে অর্ধশত রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

আরো পড়ুন

banner image
banner image