• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুর ট্রেনের টিকিট কালোবাজারী চক্রের ২ আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:১৭ পিএম
টিকেট ও টাকা লেনদেনের সময় দুদকের কর্ম
টিকিট কালোবাজারী চক্রের ২ আটক

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি:   দিনাজপুর রেলওয়ে স্টেশনে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর অভিযানে টিকিট কালোবাজারী চক্রের দুই সদস্য আটক করেছে দুদক। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন দিনাজপুর বিরল উপজেলার ২ নম্বর ফরক্কাবাদ ইউনিয়নের জয়নুল মুদিখানা এলাকার আব্দুস সামাদের ছেলে রুস্তম আলী (৪৫) ও দিনাজপুর শহরের সুইহারী মির্জাপুর এলাকার মামুনুল ইসলামের ছেলে ফারুক হোসেন (৫০)। ফারুক হোসেন দিনাজপুর রেলওয়ে স্টেশনের কুলি সর্দার হিসেবে কর্মরত।

দিনাজপুর রেলওয়ে ও দুদক সূত্রে জানা যায়  দুদকের দু’জন কর্মকর্তা ক্রেতা সেজে টিকেট ক্রয় করতে যান

এসময় কালোবাজারি দুজন দিনাজপুর থেকে ঢাকার ৪৬৫ একটি টিকেটের দামের স্থলে এক হাজার টাকা করে দুটি টিকেটির দাম দুই হাজার টাকা দাবী করেন। এসময় দুদকের কর্মকর্তারা টিকেটের দাম এক হাজার টাকা করে দিতে রাজী হলে টিকেট ও টাকা লেনদেনের সময় দুদকের কর্মকর্তারা তাদের হাতেনাতে আটক করেন।

অভিযানে নেতৃত্ব দেন দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক আহসানুল কবির পলাশ। এসময় আটকদের কাছ থেকে কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে রাখা দুটি টিকিট ও এক হাজার টাকা জব্দ করা হয়।

দুদকের উপ-পরিচালক আহসানুল কবির পলাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দুজনকে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে টিকিট কালোবাজারি কার্যক্রমের সঙ্গে জড়িত।  আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তাদের সহযোগীদের ধরতে দুদকের কার্যক্রম চলমান থাকবে।

দিনাজপুর জিআরপি পুলিশের উপ-পরিদর্শক মো: জাহেদুল ইসলাম জানান, আটক দু’জনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image