• ঢাকা
  • বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে ভুল চিকিৎসায় এক রোগী মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাংচুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৮ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৫ পিএম
ভৈরবে ভুল চিকিৎসায় এক রোগী মৃত্যুর অভিযোগে
হাসপাতাল ভাংচুর

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ শনিবার সকাল ৭ টার দিকে পৌর শহরের নিউ টাউন এলাকায় বেসরকারী গ্রামীন জেনারেল হাসপাতালে ভুল চিকিৎসার খবরে রোগীর স্বজনরা হাসপাতালে ব্যাপক ভাংচুর করে। ভৈরবের জগন্নাথপুর দক্ষিণপাড়া আওয়াল কান্দা গ্রামের আক্তার মিয়ার স্ত্রী ৫ সন্তানের জননী সেলিনা বেগম (৪৫) কে জরায়ু অপারেশনের জন্য বৃহস্পতিবার ওই হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন শুক্রবার দুপুরে সেলিনার অপারেশন করা হয়। ঐ দিন রাত ১০টার পর থেকে সেলিনার অবস্থা খারাপ হতে থাকে।

শুক্রবার ভোর ৪ টায় হাসপাতাল কর্তৃপক্ষ সেলিনাকে এম্বুলেন্স যোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার কথা বলেন। এ সময় সেলিনার মেয়ে, স্বামী ও মেয়ের জানাই এম্বুলেন্স যোগে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার কথা বলেন।

এ সময় সেলিনার মেয়ে, স্বামী ও মেয়ের জামাই এম্বুলেন্স করে ঢাকা নেয়ার পথে সেলিনার কোন নড়াচাড়া করতে না দেখে পথিমধ্যে নরসিংদী সদর হাসপাতালে নেয়া হয়। এ সময় নরসিংদী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলে সেলিনা মৃত। সেলিনার পরিবারের লোকজন অভিযোগ করেন, ভুল চিকিৎসার কারনে সেলিনার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ বক্তব্য দিতে অনীহা প্রকাশ করে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুল আলম জানান-হাসপাতালে ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাবার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image